রাহুলের ‘কাছের মানুষ’ রুকমা! তাহলে কি পুরোনো সম্পর্কে আবার নতুন রং লাগছে?

Avatar

Published on:

রাহুলের 'কাছের মানুষ' রুকমা! তাহলে কি পুরোনো সম্পর্কে আবার নতুন রং লাগছে?

এক সময়ে তাঁদের প্রেমের গুঞ্জনে সরগরম ছিল টলি পাড়া। রাহুল প্রিয়াঙ্কার বিচ্ছেদের পর দুই তরফেই তৃতীয় ব্যক্তির আগমন নিয়ে গুঞ্জন উঠেছিল। রাহুলের সঙ্গে জড়িয়েছিল রুকমার। তবে সেই সব এখন অতীত। বর্তমানে স্ত্রী প্রিয়াংকা এবং সন্তান সহজকে নিয়ে সুখে সংসার করছেন রাহুল। কিন্তু এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় রুকমার সঙ্গে তিনটি ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন আকর্ষণীয় ক্যাপশন। তাই দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন তাহলে কি পুরনো প্রেম ফিরছে?

দেশের মাটি ধারাবাহিক থেকে জনপ্রিয়তা পায় এই জুটি। সিরিয়ালে তাঁদের চরিত্রের নাম ছিল রাজা আর মাম্পি। ভালোবেসে ‘রাম্পি’ ডাকত দর্শকরা। সেই সময় থেকেই রাহুল আর রুকমার অফস্ক্রিন কেমিস্ট্রিও বারবার উঠে আসত চর্চায়।

   
 ⁠

রুকমার সঙ্গে তিনটি ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন রাহুল। সবথেকে উল্লেখযোগ্য এখানে ছবির ক্যাপশন। রাহুল লিখেছেন, “কাছের মানুষ দূরের দর্শন”। রুকমাকে কাছের মানুষ বলে অভিহিত করেছে অভিনেতা। অনুরাগীরাও ভালোবাসায় ধরিয়ে দিয়েছেন এই ছবি দেখে। অনেকেই চাইছেন পুরোনো জুটি আবার পর্দায় ফিরুক।

  
 ⁠

রুকনা এবং রাহুলের সম্পর্কের সমীকরণ নিয়ে চর্চা বহুদিনের। এবার এই নিয়ে মুখ খুলেছিলেন রুকমা। অভিনেত্রী বলেন, “রাহুলদা আর প্রিয়াঙ্কার প্রথম যখন কথা হচ্ছে, তখন থেকেই ব্যাপারটা জানি। ও আমার খুব ভালো বন্ধু। আর বন্ধুর ভালো হলে আনন্দই তো হবে। রাহুলদার পাশে সবসময় আছি। ওরা দুজন সবসময় ভালো থাকুক ঠাকুরের কাছে এটাই প্রার্থনা করব। আমি সত্যি খুশি”।