কেউ জানতেও পারেনা কতটা বাধা….! কার উদ্দেশ্যে ইঙ্গিতপূর্ণ পোস্ট মিমির?

Avatar

Published on:

কেউ জানতেও পারেনা কতটা বাধা....! কার উদ্দেশ্যে ইঙ্গিতপূর্ণ পোস্ট মিমির?

মিমি ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে। চুটিয়ে কাজ করছেন। এই বছরে মুক্তি পেয়েছে বলিউডে মিমির প্রথম ছবিও। সব মিলিয়ে যে কেরিয়ারেই এখন মন দিতে চান নায়িকা। বিয়ে-প্রেম কোনও কিছুতেই এখন আগ্রহ নেই তাঁর। বরং কীভাবে আরও ভালো কাজ করবেন সেদিকেই নজর দিতে ব্যস্ত অভিনেত্রী। কিন্তু এর মধ্যেই এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন মিমি। কিন্তু সেই ইঙ্গিত যে কার উদ্দেশ্যে তা যদিও অস্পষ্ট।

সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় অভিনেত্রী। প্রায় সব কিছুই পোস্ট করে থাকেন তিনি সমাজ মাধ্যমে। এবার তেমনই এক কথা জানালেন। এবার এক অন্যস্বাদের পোস্ট করে সকলের নজর কাড়লেন তিনি। সাধারণত ব্যক্তি জীবন নিয়ে খুব একটা কথা বলতে পছন্দ করেন না তিনি। এবার জীবনের এই ব্যক্তিগত দিক নিয়েই লিখলেন তিনি।

   
 ⁠

অভিনেত্রী লিখলেন, “দিনের শেষে, কেউ জানতেও পারে না নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য কতটা বাধা পার করতে হয়। কতটা আত্মত্যাগ করতে হয়। কত কী হারাতে হয়। প্রত্যেকদিন কতটা চাপের মধ্যে থাকতে হয়। তাই এটা মাথায় রাখতে হবে, নিজেকেই সব কিছু করতে হবে। সেটা যাই হোক না কেন”।

  
 ⁠

বর্তমানে রাজনীতি থেকে খানিকটা অব্যাহতি নিয়ে চুটিয়ে অভিনয় করছেন। এই মুহূর্তে কাজ ছাড়া কিছুই ভাবছেন না তিনি। নিজের কাজ এবং পশুদের নিয়েই মেতে রয়েছেন অভিনেত্রী। একই সঙ্গে তার যে ইউটিউব চ্যানেল রয়েছে সেখানে ভিডিও তৈরীর জন্য ব্যস্ত নায়িকা তাই আপাতত বিয়ের দিকে ধ্যান জ্ঞান নেই তার।