উত্তপ্ত বাংলাদেশে আটকে ভারতীয়রা! ফেরানোর উদ্যোগ নিলেন সোনু সুদ

Avatar

Published on:

উত্তপ্ত বাংলাদেশে আটকে ভারতীয়রা! ফেরানোর উদ্যোগ নিলেন সোনু সুদ

করোনা কাল থেকে শুরু করে করমন্ডল বিপর্যয় যেকোনো সমস্যায় দুস্থদের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা সনু সুদ। এছাড়াও একাধিক অনাথ শিশুদের দায়িত্ব নেওয়ার মত মানবিক কাজ করতেও দেখা গিয়েছে এই বলিউড অভিনেতাকে। এবার বাংলাদেশে আটকে পরা ভারতীয়দের ফেরানোর উদ্যোগ নিলেন তিনি।

বর্তমানে উত্তপ্ত বাংলাদেশ। সেখানে বহু ভারতীয় আটকে পড়েছেন। কোথাও সেতু থেকে ঝুলছে মৃতদেহ, কোথাও হোটেলেই পুড়িয়ে খুন! ঢাকা মেডিক্যালে আনা হয়েছে আরও ২১টি ক্ষতবিক্ষত মৃতদেহ। এই অবস্থায় দেশে ফেরার জন্য মরিয়া ভারতীয়রা।

   
 ⁠

সোনু সুদ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, “বাংলাদেশে যে সমস্ত মানুষ আটকে পড়েছেন, তাঁদের ভাল জীবন দেওয়ার দায়িত্ব আমাদের সবার। এই দায়িত্ব শুধু আমাদের ভরত সরকারের নয়, আমাদের সবার। জয় হিন্দ”।

  
 ⁠

প্রসঙ্গত, এর আগেও, করোনাকালে সোনু সুদ বহু মানুষকে দেশে ফিরিয়েছিলেন। সেই সময়ে সোনু সুদ যেন ছিলেন মসিহা। সেই সময়ে বাস থেকে শুরু করে বিশেষ ট্রেনের ব্যবস্থা করে বহু মানুষকে ঘরে ফিরিয়েছিলেন সোনু সুদ।

তাছাড়া অভিশপ্ত করমন্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন অগুনতি মানুষ। যে সমস্ত পরিবারের একজন রোজগেরে সদস্যই ছিলেন যিনি এই করমণ্ডল দুর্ঘটনায় প্রাণ হারালেন সেই সমস্ত পরিবারকে সাহায্য করেছিলেন অভিনেতা। দুর্ঘটনাগ্রস্ত পরিবারের রুটি-রুজির ব্যবস্থা করেছিলেন তিনি।