বচ্চন পদবীতে আপত্তি! নিজের নামই যথেষ্ট পরিচিতির জন্য, জয়ার পর ভাইরাল ঐশ্বর্যর ভিডিও

Avatar

Published on:

শাশুড়ি ছিল ঐশ্বর্যর অনুপ্রেরণা! পরিবারের জন্য এই কাজ করতেও রাজি ছিলেন বিশ্ব সুন্দরী

বর্তমানে ঐশ্বর্যর সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক ভালো যাচ্ছে না। কিন্তু এক সময়ে ছেলের বউয়ের ভুয়সী প্রশংসা শোনা গিয়েছিল জয়ার গলায়। কিছুদিন আগে সংসদে তার নামের সঙ্গে স্বামীর নাম জড়ানোয় প্রচণ্ড ক্ষেপে গিয়েছিলেন জয়া বচ্চন। শাশুড়ির মত ঐশর্য একবার প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছিল তার নামের সঙ্গে বচ্চন পদবী জড়ানোয়।

দিন কয়েক আগে সংসদে অধিবেশন চলাকালীন জয়া বচ্চনকে ডেপুটি স্পিকার হরিবংশ নারায়ণ সিং ‘জয়া অমিতাভ বচ্চন’ বলে ডাকেন। এতেই ক্ষোভ উগরে দেন তিনি। এই ভিডিও ভাইরাল হয় মুহূর্তেই। এই একই রকম ঐশ্বর্যর একটি ভিডিও ভাইরাল হয়েছিল আগে।

   
 ⁠

এক সাক্ষাৎকারে সঞ্চালিকা অনুপমা চোপড়া বিশ্ব সুন্দরীকে ‘ঐশ্বর্য রাই বচ্চন’ বলে ডাকেন। এই শুনে তিনি বলেন, “ওহো, এখন টাইটেল ব্যবহার করা হচ্ছে। হে ঈশ্বর। আমাকে ডাকতে হলে ঐশ্বর্য বলে ডাকলেই যথেষ্ট হবে”।

  
 ⁠

তিনি বলেন, পেশাগতভাবে তিনি ঐশ্বর্য রাই নামে পরিচিত। তিনি অভিষেককে বিয়ে করেছেন তাই তিনি ‘ঐশ্বর্য বচ্চন’। এমতাবস্থায় এখন নির্ভর করছে জনগণ তাঁকে কোন পদবিতে ডাকতে চান। যদিও এখন সেই সব বিষয় অতীত। শ্বশুর বাড়ির সঙ্গে সম্পর্ক একেবারে তলানিতে। আলাদা থাকছেন অভিষেকের থেকে। সামাজিক অনুষ্ঠানে দেখা হলেও এড়িয়ে কাছে উভয়পক্ষই।

তবে শোনা যাচ্ছে, ঐশ্বর্য নাকি সমস্যা মেটাতে চাইছেন। এই বিষয়ে উদ্যোগীও হয়েছেন তিনি। শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি। তবে জয়াই নাকি তিক্ততা মেটাতে আগ্রহ প্রকাশ করছেন না।