জড়িয়েছেন বহু সম্পর্কে, বিতর্কেও জড়িয়েছেন একাধিকবার! দেখুন তো চেনেন নাকি এই অভিনেত্রীকে

Avatar

Published on:

জড়িয়েছেন বহু সম্পর্কে, বিতর্কেও জড়িয়েছেন একাধিকবার! দেখুন তো চেনেন নাকি এই অভিনেত্রীকে

ছোটবেলা মানেই নস্টালজিয়া। কিন্তু বড় হয়ে গেলে সেই নস্টালজিয়ায় ফিরে যাওয়ার একমাত্র উপায় ছোট বেলার ছবি দেখে স্মৃতি রোমন্থন করা। এবারেও তাই করলেন এই তারকা। ছবি দেখে কিন্তু বোঝার উপায় নেই তাঁকে।

সোশ্যাল মিডিয়ায় নিজের এই ছবি আপলোড করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে এক খুদে সবুজ জামা পড়ে থুতনিতে হাত দিয়ে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। বড় বেলার মতোই ছোটবেলাতেও ছিলেন মিষ্টি মুখের অধিকারী।

   
 ⁠

ইনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর ব্যক্তিগত জীবন সব সময়ই আলোচনার কেন্দ্র বিন্দুতে।টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। অনেকদিন থেকেই শোনা যাচ্ছে চতুর্থ প্রেম এসেছে অভিনেত্রীর জীবনে।

  
 ⁠

প্রথম স্বামী রাজিবের সঙ্গে ১৩ বছর সংসার করার পর বিচ্ছেদ হয় শ্রাবন্তীর। এরপর অভিনেত্রী মডেল কৃষ্ণ ব্রজের প্রেমে পড়েন শ্রাবন্তী। ২০১৬ সালে বিয়ে করেন তাঁরা। কিন্তু এক বছরের বেশি সেই সংসার স্থায়ী হয়নি। বিচ্ছেদ হয়ে যায় তাদের। ২০১৭ সালে বিচ্ছেদ হয় কৃষ্ণ ব্রজ এবং শ্রাবন্তীর। তবে একে অপরের প্রতি কোনও তিক্ততা রাখেননি তাঁরা।

তারপরে ফের আবার প্রেমে পড়েন শ্রাবন্তী। ২০১৯ সালে রোশন সিং কে বিয়ে করেন তিনি। জানা গিয়েছে, শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী কৃষ্ণ ব্রজ ফের নতুন করে জীবন সাজিয়েছেন। দিন কয়েক আগেই বাগদান সেরেছেন তিনি। হবু স্ত্রীর সঙ্গে একাধিক ছবিও পোস্ট করেছিলেন।

তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের মামলা চলছে এই মুহূর্তে। এরপরেও অভিরূপ নাথ চৌধুরী নামে এক ব্যক্তির সঙ্গে তার সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জন ওঠে। যদিও সে বিষয়ে পাত্তা দিতে রাজি নন অভিনেত্রী।