এই বেশ ভাল আছি! বিয়ের ২৭ বছর পর স্বামীকে আঁকড়ে নতুন করে স্বপ্ন দেখেন অপরাজিতা

Avatar

Published on:

এই বেশ ভাল আছি! বিয়ের ২৭ বছর পর স্বামীকে আঁকড়ে নতুন করে স্বপ্ন দেখেন অপরাজিতা

সিরিয়াল হোক বা সিনেমা কিংবা কোনও নন ফিকশন শো সবেতেই দারুন জনপ্রিয় অপরাজিতা আঢ্য। নিজের চারিত্রিক বৈশিষ্ট্য এবং অভিনয় দক্ষতার গুণে সহজেই দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। পর্দায় তার উপস্থিতি দারুন উপভোগ করেন দর্শকমহল। রিল লাইফের পাশাপাশি রিয়েলেও একইরকম চনমনে তিনি। জানা যায়, একমাসের আলাপে অতনু হাজরাকে বিয়ে করেন অপরাজিতা। দেখতে দেখতে ২৭ বছর পার করলেন বিবাহিত জীবনের। আজ তাঁদের বিবাহবার্ষিকী।

২৭ বছর পার করে ফেলেছেন অপরাজিতা আঢ্য ও অতনু হাজরা। দুই যুগের আগেও ভালোবেসে পথ চলা শুরু করেছিলেন এই দম্পতি। অপরাজিতা আঢ্যর স্বামীও ইন্ডাস্ট্রির মানুষ। কাজ করেন ক্যামেরার পিছনে। স্ত্রীর সাফল্যে বরাবর খুশি তিনি।

   
 ⁠

এদিন ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিজেদের আবেগঘন মুহূর্তের ভিডিও। সঙ্গে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে এক পোস্ট লিখেছেন, “এই বেশ ভালো আছি। আর মজার ব্যাপার হলো আমি জীবনের সাতাশটি বসন্ত পেরোনোর পর, আমার দাদা এই প্রথম বসন্তের দিকে পা বাড়ালো। অদ্ভুত ভাবে দাদার বিবাহের দিন ২রা আগস্ট, আমার ৮, এবং আরও একটা মজার ব্যাপার হলো বাবা ১৫ই আগস্টের দিন পরাধীনতা বরণ করে মা-কে বিবাহ করেন। আর অগত্যা একজন মানুষ স্বাধীনতা দিবসের দিন পরাধীন হন”।

  
 ⁠

ভিডিওতে অপরাজিতা বলছেন, “আপনারা আর্শীবাদ করুন যাতে ঈশ্বর আমাদের আরও ভালোবাসুক, যাতে আরও অনেকটা পথ একসঙ্গে চলতে পারি”। নিজেদের ২৭ বছরের সাংসারিক জীবন নিয়ে অভিনেত্রী বলেছিলেন, “ভালবাসি বলেই কোনও মানুষের শর্তাধীন নই। একে অপরের মর্জি মতো চলা, বা সারাক্ষণ পছন্দ-অপছন্দ মাথায় নিয়ে চলা মানে তো চুক্তির মতো। আমি যদি আশা করে থাকি আমার বর হৃতিক রোশনের মতো দেখতে হবে, তা হলে তো আমার সংসারে অশান্তি হবে। সে তার মতো করে সুন্দর করে বাঁচবে। আমিই তাকে সাহায্য করব”।