রাজের ছবিতে কি শুধু শুভশ্রীই নায়িকা? বাবলির নায়কের প্রশ্ন কী জবাব দিলেন পরিচালক?

Avatar

Published on:

রাজের ছবিতে কি শুধু শুভশ্রীই নায়িকা? বাবলির নায়কের প্রশ্ন কী জবাব দিলেন পরিচালক?

১৫ অগাষ্ট মুক্তির অপেক্ষায় বাবলি। জোরকদমে চলছে প্রচার। এই প্রথম সিনেমায় জুটি বেঁধেছেন আবির ও শুভশ্রী। প্রমোশনের ফাঁকেই শুভশ্রীকে নিয়ে রাজ-কে বড় প্রশ্ন করে বসলেন আবির

পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজেই আবার দেখা মিলতে চলেছে অভিনেত্রীর। বুদ্ধদেব গুহের প্রেমের গল্প, ‘বাবলি’- নিয়েই ছবির মূল প্রেক্ষাপট। ইন্দ্রদীপ দাস গুপ্ত এই প্রজেক্টের সঙ্গীত পরিচালনা করেছেন। অভিনেত্রীর বিপরীতে দেখা যাচ্ছে আবীর চট্টোপাধ্যায়কে।

   
 ⁠

আবির এর মধ্যেই রাজ চক্রবর্তীকে প্রশ্ন করে বলেন, রাজের ছবি মানেই নায়িকা শুভশ্রী ?’ উত্তরে রাজ বলেন, “তেমনটা নয়। শুভশ্রীর মতো অভিনেত্রীকে যদি হাতের কাছে পাই, যাঁকে নিয়ে আমি এক্সপেরিমেন্ট করতে পারব । যখন আমি কোনও গল্প ভাবি, তখন আমি জানি শুভশ্রী না করবে না”।

  
 ⁠

কিছুদিন আগেই শুভশ্রী জানিয়েছেন তাঁর সঙ্গে বাবলি চরিত্রের কতটা মিল। শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়ায় আলো আঁধারি এক ছবি দিয়ে লিখেছেন, “হাই বাবলি, তুমি আমার অভিনয় করা সবচেয়ে সুন্দর, বুদ্ধিমান, মজার, জটিল, দুর্বল, আত্মবিশ্বাসী, মিষ্টি, প্রেমে ভরা চরিত্র ছিলে। আমায় বাবলি হিসেবে ভাবার জন্য তোমায় ধন্যবাদ পরিচালক রাজ চক্রবর্তী। আবির চট্টোপাধ্যায় তোমাকেও ধন্যবাদ অভি হওয়ার জন্য। ‘বাবলি’র গোটা টিমকে ধন্যবাদ। বিশেষভাবে বলতে চাই সেই মানুষটার কথা, বুদ্ধদেব গুহ, যিনি বাবলির স্রষ্টা। যদি আপনি বেঁচে থাকতেন আমায় বাবলি হিসেবে দেখার জন্য”।

এর আগে রাজ নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, “১০ বছর পর আবারও একসঙ্গে ফিরছেন রাজ ও আবির”। আর এবারই প্রথমবার জুটি বাঁধছেন আবির-শুভশ্রী। ভিডিও পোস্ট করে পরিচালক লেখেন,২০২৪ এর সবথেকে বড়ো চমক বুদ্ধদেব গুহ-র উপন্যাস অবলম্বনে ‘বাবলি’।

শুভশ্রীর প্রথম সিরিজ, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ যা ২০২৩ সালেই মুক্তি পায়,দর্শক এবং সমালোচক মহলে প্রশংসিতও হয়। তাঁর অভিনয় মন জয় করেছিল দর্শকদের। এদিকে রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়ও দারুন প্রশংসিত হয়েছে। এবার ওয়েব সিরিজে দুজনের যুগলবন্দী দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার।