ইন্ডাস্ট্রিতে এই পুরুষই কাজলের কাছে সবথেকে বেশি আবেদনময়, তাঁর সঙ্গে ডেটে যাওয়ারও ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী

Avatar

Published on:

ইন্ডাস্ট্রিতে এই পুরুষই কাজলের কাছে সবথেকে বেশি আবেদনময়, তাঁর সঙ্গে ডেটে যাওয়ারও ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী

করণ জোহর ও কাজলের বন্ধুত্ব সর্বজন বিদিত। করণ জোহরের প্রথম পরিচালিত ছবি কুছ কুছ হোতা হ্যায় থেকে শুরু তাঁদের বন্ধুত্বের। তারপরেও সেই বন্ধুত্ব থেকে গিয়েছে। কিন্তু মাঝে যে পথটা মসৃণ ছিল তা একেবারেই নয়। তাদের মধ্যেও তীব্র ঝগড়া হয়েছিল। ভেঙেছিল বন্ধুত্ব। কিন্তু সম্প্রতি আবার সেই সম্পর্ক জোড়া লেগেছে।

সম্প্রতি করণ জোহরের সঙ্গে একটি কথোপকথনে অজয়ের সঙ্গে দাম্পত্যের কথা তুলে ধরলেন অভিনেত্রী। করণের একের পর এক প্রশ্নের জবাব দিলেন। সবেতেই নিজের স্বামীকে ১০০তে ১০০ দিলেন।

   
 ⁠

করণ কাজলকে জিজ্ঞেস করে ইন্ডাস্ট্রিতে কার সঙ্গে রোম্যান্টিক ডেটে যেতে চাও? এক মুহুর্ত না ভেবে কাজল বলেন, “আমার স্বামী! ওর সঙ্গে সময় কাটাতেই পারি না। আমি ওকে রোম্যান্টিক ডেটে নিয়ে যেতে চাই”। এমনকি ইন্ডাস্ট্রিতে সবথেকে আবেদনময়ী অভিনেতাও অজয়কেই মনে হয় কাজলের। তিনি বলেন, “ভাল হোক বা খারাপ! আমার স্বামী দেবতা। আমার ভাল লাগে অজয়কে। ওকেই সবচেয়ে আবেদনময়ী মনে হয় আমার”।

  
 ⁠

কাজল জানান, পরিবার তাঁদের কাছে সব সময় অগ্রাধিকার পায়। তাঁদের মাঝে বিশ্বাস রয়েছে অফুরন্ত। আর সেটাই সম্পর্ক মজবুত থাকার মূল চাবিকাঠি। কাজলের কথায়, “আমরা দু’জনেই কাজ করতে চেয়েছি। পাশাপাশি পারিবারিক জীবনে কোনও খামতি রাখতে চাইনি”।