আপনারা কি আমাকে ভয় দেখাচ্ছেন? ছবির প্রিমিয়ারে গিয়ে মেজাজ হারালেন তাপসী পান্নু! হুলুস্থুল কাণ্ড থিয়েটার জুড়ে

Avatar

Published on:

অভিনেত্রীরা কিছুই জানেন না, বুদ্ধি নেই অভিনেতাদের! হঠাৎ এমন মন্তব্য কেন করলেন তাপসী?

বরাবরই সোজা সাপটা জবাব দেন তাপসী পান্নু। আর সেই কারণেই বলিউডের বেশ কিছু মানুষ তাঁর থেকে দূরত্ব বজায় রেখে চলেন। যদিও তাতে তাঁর কিছু আসে যায় না বলেই দাবি তাঁর। এদিকে তাঁর মেজাজও থাকে সব সময়ই সপ্তমে। তাঁর মুডের অতল খোঁজা দায়ের। এবার এমন এক ঘটনা হল যার জন্য ক্ষমা চাইতে হল পাপারাৎজিদের।

৮ অগস্ট ছিল নিজের ছবি ‘ফির আয়ি হাসিন দিলরুবা’-র প্রিমিয়ার। স্বাভাবিক ভাবেই সেখানে উপস্থিত ছিলেন তাপসী পান্নু। ছবিও তুলেছেন হাসি মুখে পোজ দিয়ে। এরপরেই তিনি যখন পেছনের দরজা দিয়ে বেরিয়ে যাচ্ছিলেন তখন ফটোগ্রাফার তাঁর একটি সুন্দর শট নেওয়ারও চেষ্টা করেন। যে কারণে অভিনেত্রী খুব নার্ভাস হয়ে পড়েন এবং অস্বস্তি বোধ করতে শুরু করেন।

   
 ⁠

সেই সময় তাঁর নিরাপত্তারক্ষীরাও তাঁর সঙ্গে ছিলেন না। তিনি ঘাবড়ে গিয়ে বলতে থাকেন, “এভাবে চড়াও হয়ে আপনারা আমাকে ভয় দেখাচ্ছেন”। সেই সময় ওই পাপারাৎজির বন্ধুরা তার হয়ে ক্ষমাও চান। অভিনেত্রী উত্তরে বলেন, ‘ধন্যবাদ’। কিন্তু, তিনি যে এতে মোটেও সন্তুষ্ট ছিলেন না সেটাও বুঝিয়ে দেন।

  
 ⁠

দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে তাপসী পান্নু বলেন, “আমি ‘হায়েস্ট পেড’ অভিনেত্রী হতে পারব না। আমি এত পারিশ্রমিকের অভিনেত্রী হতেই চাই না। আমি যা রোজগার করছি, তাতে আমার পেট চলে যাচ্ছে। আমি আমার জীবনের দৌড়ে সব সময় এক নম্বরেই থাকব। কারণ এই দৌড়ে আমি একাই ছুটছি। তাই এক নম্বরে আমিই থাকব”।

তিনি দক্ষতার সঙ্গে কাজ পাওয়ায় বিশ্বাসী। বলিউড ইন্ডাস্ট্রিতে কিছুটা দূরত্ব বজায় রেখেই চলেন তিনি। এর জন্য নাকি বেশ কিছু কাজও তাঁর হাতছাড়া হয়েছে। এই প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, “আমার কোনও অসুবিধা নেই। এটাই তো জীবনের শেষ কথা নয়। আর তার চেয়েও বড় কথা, জীবন খুব সীমিত। নিজেকে সব সময় সেটা বলতে থাকি। আমি অন্য কারও মতো এই জীবন বাঁচতে চাই না। নিজের মতো করে জীবন যাপন করাই আমার উদ্দেশ্য”।