সারার জীবনে বিশেষ দিন! মেয়েকে নিয়ে গর্বের পোস্ট নীলাঞ্জনার, পাশে নেই যীশু

Avatar

Published on:

সারার জীবনে বিশেষ দিন! মেয়েকে নিয়ে গর্বের পোস্ট নীলাঞ্জনার, পাশে নেই যীশু

যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর ঘর ভাঙার খবরে ছয়লাপ সোশ্যাল মিডিয়া। নিজের নামের পাশ থেকে যীশুর পদবী মুছেছেন নীলাঞ্জনা। ইনস্টাগ্রাম থেকেও সরিয়েছেন একাধিক ছবি। ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে মায়ের পাশে থাকার বার্তাই দিয়েছেন সারা সেনগুপ্ত। এবার মেয়ের বিশেষ দিনে তাঁর পাশে দেখা গেল সেই মাকেই। যীশু থাকলেন গরহাজির।

মডেলিং আর অভিনয় সারার রক্তে। তাঁর ব়্যাম্প ওয়াক চোখে পড়ার মত। লাল-সাদা শাড়িতে ব়্যাম্প ওয়াকে ঝড় তুললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে নিয়েছেন নীলাঞ্জনা, মেয়ের জন্য যে কতটা গর্বিত, তাও শেয়ার করে নিয়েছেন নীলাঞ্জনা। তবে এই অনুষ্ঠানে ছিলেন না যীশু।

   
 ⁠

সারার সঙ্গে নিজের ছবিও পোস্ট করেছেন নীলাঞ্জনা। সোশ্যাল মিডিয়ায় নীলাঞ্জনার ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন সারা।সাদা শাড়ি, লাল পাড়, লাল ব্লাউজ, খোলা চুলে অপূর্ব দেখাচ্ছিল তাঁকে।

  
 ⁠

নীলাঞ্জনা জানান, “আপাতত সারাকে নিয়ে আমার একটাই স্বপ্ন তা হল, সারার যাবতীয় স্বপ্ন যেন সত্যি হয়। ও যা ইচ্ছে তাই যেন পূরণ হয়”। মায়ের ইচ্ছের কথা শুনে আবেগে আপ্লুত সারাও। তবে এর আগে সারার র‍্যাম্পওয়াকের সময় নিজেই পোস্ট করেছিলেন যিশু। কিন্তু এবার সেটা দেখা গেল না।

দিন কয়েক আগেই মন খারাপের পোস্ট করেছেন নীলাঞ্জনা। নিজের ইস্টাগ্রামের দেওয়াল থেকে বরের সঙ্গে ভাগ করে নেওয়া নেওয়া একাধিক ঘনিষ্ট মুহূর্তের ছবি ডিলিট করেছেন নীলাঞ্জনা। দুই মেয়ে সারা ও জারাও থাকে মায়ের কাছেই।