পাশে নেই যীশু! নিজের জীবন নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন নীলাঞ্জনা

Avatar

Published on:

পাশে নেই যীশু! নিজের জীবন নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন নীলাঞ্জনা

যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর ঘর ভাঙার খবরে ছয়লাপ সোশ্যাল মিডিয়া। নিজের নামের পাশ থেকে যীশুর পদবী মুছেছেন নীলাঞ্জনা। ইনস্টাগ্রাম থেকেও সরিয়েছেন একাধিক ছবি। ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে মায়ের পাশে থাকার বার্তাই দিয়েছেন সারা সেনগুপ্ত। এবার বড় ঘোষণা করলেন নীলাঞ্জনা।

এতদিন স্বামীর সঙ্গে যৌথভাবেই প্রযোজনা সংস্থা চালাচ্ছিলেন নীলাঞ্জনা। তাঁদের সিরিয়াল হরগৌরী পাইস হোটেল বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে এবার বড় সিদ্ধান্ত নিলেন নীলাঞ্জনা। যিশুর সঙ্গে ডিভোর্সের খবরের মাঝে, নিজের নতুন প্রযোজনা সংস্থার ঘোষণা করলেন তিনি।

   
 ⁠

নীলাঞ্জনা জানান, দুই মেয়ে সারা ও জারার ডাক নামে নিজের নতুন প্রযোজনা সংস্থার নাম করণ করছেন। তাঁর প্রযোজনা সংস্থার নাম হতে চলেছে, ‘নিনি চিনি’জ মাম্মাস প্রোডাকশন’।

  
 ⁠

তাঁর সংযোজন, “আমি ভীষণ ভীষণ খুশি। প্রযোজক হিসেবে এটা আমার কামব্যাক। মা চলে যাওয়ার পর থেকে মেয়ে দুজন যেভাবে আগলে রেখেছে, আমার মা-কে আমি ওদের মধ্যে পাই। তাই ওদের আজ সঙ্গে রাখা”।

দিন কয়েক আগেই মন খারাপের পোস্ট করেছেন নীলাঞ্জনা। নিজের ইস্টাগ্রামের দেওয়াল থেকে বরের সঙ্গে ভাগ করে নেওয়া নেওয়া একাধিক ঘনিষ্ট মুহূর্তের ছবি ডিলিট করেছেন নীলাঞ্জনা। দুই মেয়ে সারা ও জারাও থাকে মায়ের কাছেই।