ইসস তুমি যদি থাকতে সঙ্গে! জন্মদিনে হঠাৎ কীসের আক্ষেপ দিতিপ্রিয়ার?

Avatar

Published on:

অবশেষে প্রকাশ্যে দিতিপ্রিয়ার 'রিভু বাবু'! জানেন পেশায় কী করেন অভিনেত্রীর প্রেমিক?

সেই দুর্গা সিরিয়াল দিয়ে শুরু। তারপর একের পর এক সিনেমা, ছোটপর্দা, ওটিটি প্ল্যাটফর্মে অভিনয় করে এখন প্রতিষ্ঠিত দক্ষ অভিনেত্রী তিনি। কথা হচ্ছে দিতিপ্রিয়া রায়কে নিয়ে। তাঁর অনবদ্য অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করেছেন তিনি। রবিবার ছিল অভিনেত্রীর জন্মদিন। আর এই বিশেষ দিনের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন অভিনেত্রী।

হাতে একগুচ্ছ লাল গোলাপ নিয়ে ছবি দিয়েছেন দিতিপ্রিয়া। ক্যাপশনে লিখেছেন, অনেক ধন্যবাদ সোনা। আমার বিশেষ দিনটা আরও বিশেষ করে তোলার জন্য তোমাকে অনেক অনেক ধন্যবাদ। আমি এখনও ওই গন্ধটা (তুমি জানো আমি কীসের কথা বলছি) মিস করছি। ইসসস তুমি যদি থাকতে আমার সঙ্গে এই বিশেষ মুহূর্তটায়। অনেক ভালোবাসি তোমায়”।

   
 ⁠

বর্তমানে দিতিপ্রিয়া বড় পর্দা থেকে ওটিটিতে অভিনয় করছেন। করুণাময়ী রাসমণি ধারাবাহিকে রাসমণির চরিত্রে তাঁর অভিনয় এক কথায় অসাধারণ। কিন্তু সেই তকমা ঝেড়ে ফেলে সম্প্রতি এক ওয়েব সিরিজে রাশি চরিত্রে যেভাবে ধরা দিয়েছেন তিনি তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

  
 ⁠

এদিকে তাঁকে বহুদিন কোনও ধারাবাহিকে দেখা না যাওয়ায় ছোট পর্দার দর্শকরা মিস করেন তাঁকে। তিনি কবে আবার ধারাবাহিকে ফিরবেন তাই নিয়ে কৌতূহলের অন্ত নেই। আর এরমধ্যেই শোনা গেল আশার বাণী। খুব শীঘ্রই হয়তো তাঁকে আবার ঘরের ড্রইং রুমে দেখা যাবে, অন্য নামে অন্য রূপে।