বাইশ গজ, ব্যাট ছেড়ে এবার শেফের ভূমিকায় সৌরভ! জমিয়ে রাঁধলেন ইলিশের এই পদ

Avatar

Published on:

বাইশ গজ, ব্যাট ছেড়ে এবার শেফের ভূমিকায় সৌরভ! জমিয়ে রাঁধলেন ইলিশের এই পদ

বাইশ গজের লড়াই ছেড়েছেন অনেকদিন আগেই। তবে ব্যাট আর তাঁর হাত যেন পরিপূরক। কিন্তু এখন ব্যাট ছেড়ে খুন্তি ধরতে দেখা গেল মহরাজকে। জমিয়ে রান্না করলেন ইলিশের অভিনব পদ। মাছ ভাজা থেকে গোটা পদ রান্না করা পুরোটাই করলেন নিজের হাতে।

রান্নার তেল প্রস্তুতকারক সংস্থার একটি অনুষ্ঠানে হাজির ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় । চলছিল ইলিশ উৎসব । সেখানেই অ্যাপ্রন পরে রষিয়ে-কষিয়ে রান্না করলেন । মাছের গায়ে নুন-হলুদ মাখালেন । মাছ ভাজলেন । তারপর একে একে সব উপকরণ দিয়ে তৈরি করলেন ইলিশের পদ । মহারাজকে রান্নায় সাহায্য করতে দেখা গেল এক বৃদ্ধাকে । সৌরভের কথায়, ব্যাটিংয়ের সময়ও নন-স্ট্রাইকিং এন্ডে একজন থাকতেন । এখানেও সেই ভূমিকায় পালন করলেন ওই বৃদ্ধা

   
 ⁠

মাছ খেতে ভালবাসেন সৌরভ । বিশেষ করে ইলিশ, চিংড়ি তাঁর প্রিয়। তাই দেরি না করে সুযোগ পেতেই নিজের হাতে জমিয়ে রান্না করে ফেললেন। ক্রিকেটর, সঞ্চালক হিসেবে আগেই মন জয় করেছেন তিনি, এবার রীতিমতো শেফের ভূমিকায় নজর কাড়লেন সৌরভ ।

  
 ⁠

ইলিশ মাছ ভাজা, ইলিশ মাছের মাথা দিয়ে কচুর শাক খুব প্রিয় মহারাজের। তবে সবথেকে বেশি পছন্দের সরষে ইলিশ। অন্যান্য সময় তিনি ডায়টিং করলেও পাতে ইলিশ পড়লেই ভাত কিন্তু খানিকটা বেশিই লাগে তাঁর।