ঈশ্বর যা করেন ভালোর জন্য! অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য অমিতাভের

Avatar

Published on:

ঈশ্বর যা করেন ভালোর জন্য! অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য অমিতাভের

এখন সব সময় শিরোনামে বচ্চন বাড়ির অন্দরমহলের টুকিটাকি। সেই বাড়িতে কখন কি হচ্ছে সেদিকেই নজর সকলের। ইতিমধ্যেই অভিষেক এবং ঐশ্বর্যের সম্পর্কে যে চিড় ধরেছে সে প্রমাণ মিলেছে একাধিকবার।

শোনা যায় একসময় অভিষেকের সঙ্গে প্রেম করতেন করিশ্মা কাপুর তারা বিয়ে করবেন বলেও ঠিক করেছিলেন। কিন্তু করিশ্মার মায়ের আপত্তি থাকায় সেই বিয়ে হয়নি এরপর সম্পর্ক এগোয় তিক্ততার দিকে। দুই পরিবারের মধ্যে কোন সম্পর্কই ছিল না। তারপর স্বাভাবিকভাবেই ঐশ্বর্যর সঙ্গে বিয়ে হয় অভিষেকের।

   
 ⁠

এই নিয়ে যখন প্রায় সই চর্চা হয় তখন এই স্পর্শকাতর বিষয় নিয়ে মুখ খুললেন খোদ অমিতাভ বচ্চন। তিনি বলেন, এই বিষয়টি বেশ স্পর্শকাতর ছিল৷ যা থেকে বেরিয়ে আসা মোটেও সহজ ছিল না৷ তাঁর কথায়, “তিনি এই শিক্ষা পান তাঁর বাবার থেকে৷ অমিতাভের বাবা বলেছিলেন যে, নিজের ইচ্ছায় যা হয়, তা ভাল৷ যদি না হয় তাহলে আরও ভাল, কারণ তা ঈশ্বরের মতে হয়৷ কারণ ঈশ্বর কখনও কারও খারাপ চান না৷”

  
 ⁠

২০০৫-এ অভিষেক-করিশ্মার সম্পর্ক ভেঙে যায়, ২০০৭-এ অভিষেকের সঙ্গে ঐশ্বর্যের বিয়ে হয়৷ কিন্তু ২০১৮ সালে ঘটে যায় এক ঘটনা। নিজের জামাকাপড়ের ব্র্যান্ড লঞ্চের দিন করিশ্মাকেও আমন্ত্রণ জানিয়েছিলেন শ্বেতা। সেখানেই করিশ্মাকে জড়িয়ে ধরেন শ্বেতা। মোটেও বিষয়টি ভালভাবে নেননি ঐশ্বর্য।

কিন্তু হঠাৎ ঐশ্বর্যকে বেকায়দায় ফেলতে কেন এইরকম করলেন তিনি? বিটাউন সূত্রে খবর, জামাকাপড়ের ব্র্যান্ড লঞ্চের দিন জয়া বচ্চন থেকে অমিতাভ-অভিষেক সবাই শ্বেতার ব্র্যান্ডের পোশাক পরে অনুষ্ঠানে এসেছিলেন। শুধুমাত্র ঐশ্বর্য শ্বেতার ব্র্যান্ডের পোশাক পড়েননি। আর সেই রাগ থেকেই নাকি এই কাণ্ড ঘটিয়েছিলেন শ্বেতা।