আসুন গর্বের সঙ্গে….! মান্নাতের বাইরে এসে ভক্তদের উদ্দেশ্যে স্বপরিবারে বিশেষ বার্তা শাহরুখের

Avatar

Published on:

আসুন গর্বের সঙ্গে....! মান্নাতের বাইরে এসে ভক্তদের উদ্দেশ্যে স্বপরিবারে বিশেষ বার্তা শাহরুখের

সবাই নিজের নিজের মত করেই পালন করেছেন স্বাধীনতা দিবস। এর মধ্যে বাদ যাননি তারকারাও। নিজেদের মতো আনন্দ করে দেশের প্রতি ভক্তি জানিয়ে তাঁরাও পালন করেছেন দেশের মুক্তির আনন্দ। সেই রকমই শাহরুখ খানকেও দেখা গেছে পতাকা উত্তোলন করে স্বাধীনতা দিবস পালন করতে।

সবার মত জাতীয় পতাকা উত্তোলন করার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা। মন্নাতের সামনে এসে হাত নাড়লেন ভক্তদের উদ্দেশ্যে। ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন ক্যাপশনও।

   
 ⁠

অভিনেতা তার বাড়ির বাইরে জড়ো হওয়া ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েননা। অনুরাগীদের উদ্দেশে হাত জোড় করে প্রণাম করেন। এদিন লম্বা চুলে, সাদা টি-শার্ট, জিন্স এবং সানগ্লাস পড়ে ধরা দেন কিং খান। সঙ্গে ছিলেন স্ত্রী গৌরি এবং কন্যা সুহানা। দুজনেই সাদা পোশাক পরেছিলেন, তার ছোট ছেলে আবরামও তাদের সঙ্গে স্বাধীনতা দিবসের উত্সবে যোগ দিয়েছিলেন।

  
 ⁠

স্বাধীনতা দিবসের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা শেয়ার করে বলেছেন, “আসুন আমাদের হৃদয়ে গর্বের সাথে আমাদের সুন্দর দেশ ভারত উদযাপন করি…. সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও ভালোবাসা।” ব্যাকগ্রাউন্ডে ভারতীয় পতাকা সহ একটি পারিবারিক ছবিও পোস্ট করেছেন তিনি।