৮১ বছরে এসেও কিসের টানে কাজ করছেন বিগ বি? নিজেই স্পষ্ট করলেন সেই কথা

Avatar

Published on:

৮১ বছরে এসেও কিসের টানে কাজ করছেন বিগ বি? নিজেই স্পষ্ট করলেন সেই কথা

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অমিতাভ বচ্চন। টুইটারে নিজের ব্লগ লেখা হোক বা যে কোন বিষয়ে আপডেট দেওয়া সবকিছুতেই একদম সক্রিয় শাহেনশা। তবে এবার তিনি একটি বিষয়ে বেশ বিরক্ত। নিজের ব্লগেই সেকথা জানালেন তিনি।

নিজের ব্যক্তিগত জীবনের কোনও আপডেট হোক কিংবা বিশেষ কোনো ছবি, সব সময়ই সব কিছু নিজের ব্লগে পোস্ট করেন শাহেনশাহ। এমনকি কেবিসির মঞ্চের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

   
 ⁠

৮১, বছর বয়সে এসেও চুটিয়ে কাজ করে যাচ্ছেন বিগ বি। অনেকেই জানতে চান এই বয়সেও কেন এত কাজ করেন তিনি? এমনকি নিজের অ্যাকশন দৃশ্যের শুটিংও নিজেই করেন। তিনি এই প্রসঙ্গে লেখেন, “অনেকেই আমাকে কাজের সেটে জিজ্ঞাসা করে আমার কাজ করার কারণ। আমার কাছে এর কোনও উত্তর নেই। এটি আমার জন্য আরেকটি কাজের সুযোগ ছাড়া আর কী হতে পারে? প্রত্যেকেরই অবস্থার নিজস্ব মূল্যায়ন আছে। আপনার স্বাধীনতা আছে আপনার সিদ্ধান্তে পৌঁছাতে এবং আমার কাজের স্বাধীনতা আছে”।

  
 ⁠

দু’ দশক পেরিয়ে কেবিসি আপামর ভারতীয় দর্শকদের কাছে জনপ্রিয়। গতবছর কেবিসির ১৫তম মরশুম শেষ হয়েছিল। কিন্তু অগুনতি ভক্তের ভালোবাসায় ফের শুরু হয়েছে এই কুইজ শো। ১৬তম সিজন দেখানো শুরু হয়েছে সোমবার থেকে। রাত ৯টায় সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনে এই অনুষ্ঠান দেখানো শুরু হয়েছে।

২০০০ সালের ৩ জুলাই টেলিভিশনে প্রথম শুরু হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি’। ২৪ বছর পেরিয়ে এবার সেই অনুষ্ঠান ১৬তম সিজনে প্রবেশ করেছে। একটি বিভাগের নাম ‘স্পেশাল ট্যুইস্ট’, একটি নতুন অপশনের নাম ‘দুগনাস্ত্র’ বলে এবারের সিজনে নতুন কিছু বিষয় যোগ করা হয়েছে। ষষ্ঠ প্রশ্ন থেকে দশম প্রশ্নের মধ্যে ‘দুগনাস্ত্র’ ব্যবহার করতে পারবে। সঠিক উত্তর দিলে তাঁরা পাবেন দ্বিগুণ অর্থ। বোনাস প্রশ্ন থাকবে এবার যার নাম ‘সুপার সওয়াল’ যা প্রথম ৫ প্রশ্নের পর হাজির হবে।