ফের বড় পর্দায় মুক্তি পাচ্ছে ম্যায়নে পেয়ার কিয়া! ৩৫ বছর পর এই সিদ্ধান্তের পেছনে কারণ কী?

Avatar

Published on:

ফের বড় পর্দায় মুক্তি পাচ্ছে ম্যায়নে পেয়ার কিয়া! ৩৫ বছর পর এই সিদ্ধান্তের পেছনে কারণ কী?

সালমান খান অভিনীত ম্যায়নে পেয়ার কিয়া ছবি আজও দর্শকদের মনে অমলিন। সেই কারণেই ৩৫ বছর পর আবার বড় পর্দায় দেখা যাবে এই ছবি। ফের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সলমন-ভাগ্যশ্রী অভিনীত এই ছবি। এই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ভাগ্যশ্রী নিজেই।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ছবির একটি পোস্টার শেয়ার করে লেখেন, ” এখন সময় এসেছে ‘প্যার ভরি দোস্তি’ পুনরুজ্জীবিত করার। কারণ #MainePyarKiya ২৩ আগস্ট পুনরায় মুক্তি পাবে”। এই খবর পেতেই উচ্ছসিত অনুরাগীরা। একজন লেখেন, “পুনরায় প্রকাশের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।” অপর একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ”বাহ। অনেক ধন্যবাদ। আমি এই সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখিনি।”

   
 ⁠

জানা যায় এই ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু তিনি প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় পরবর্তীতে নেওয়া হয় সালমান খানকে।কেন ম্যানে পেয়ার কিয়ার সুযোগ ফিরিয়েছিলেন সেই নিয়ে একবার মুখ খুলেছিলেন তিনি।

  
 ⁠

অভিনেতা জানান, বলিউডে প্রথম ব্রেক তিনি প্রায় ৩০বছর আগেই পেয়েছিলেন। তিনি বাংলা ছবির ক্যারিয়ারকে নষ্ট করতে চান না। তিনি তিনটি হিন্দি ছবি করেছিলেন সেগুলো ফ্লপ হয়েছিল। তাই তিনি রিস্ক নিয়ে ক্যারিয়ার গড়তে মুম্বাই যেতে চাননি। আর ঠিক সেই কারণেই ম্যানে পেয়ার কিয়া এবং সাজন ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।