শ্রী-হীন বনি কাপুরের জীবনে অনুপ্রেরণা কে? খোলসা করলেন নিজেই

Avatar

Published on:

শ্রী-হীন বনি কাপুরের জীবনে অনুপ্রেরণা কে? খোলসা করলেন নিজেই

শ্রীদেবীর মৃত্যু আজও রহস্য। দুর্ঘটনা থেকেই তার মৃত্যু হয়েছে নাকি তাকে খুন করা হয়েছে সেই নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে আজও। তবে তার মৃত্যুর ছয় বছর পর অভিনেত্রীর প্রেমে এখনও মশগুল তার স্বামী বনি কাপুর। শ্রীদেবী তাঁর অনুপ্রেরণা বলেও জানান তিনি।

১৩ আগস্ট ছিল শ্রীদেবীর জন্মদিন। স্ত্রীর জন্মদিনে তাঁকে আরও একবার স্মরণ করলেন বনি কাপুর ও দুই মেয়ে জাহ্নবী ও খুশি। স্ত্রীকে স্মরণ করে আবেগে ভাসলেন বনি কাপুর। সোশ্যাল মিডিয়ায় লিখলেন আবেগ ঘন বার্তা।

   
 ⁠

বনি কাপুর লেখেন, “আমার অনুপ্রেরণা আমার জান। আমার চুল ঘন হয়ে যাচ্ছে, আমি আরও ভাল দেখাচ্ছি, ১৪ কেজি ওজন কমিয়েছি। আরও ৮ কেজি কমাতে হবে… এক্ষেত্রে আমার অনুপ্রেরণা আমার জান (শ্রীদেবী)। তার শৈল্পিক ভাবনা, ওর চিন্তাভাবনা সর্বদা আমার সঙ্গেই থাকে, ও সর্বদা আমার সঙ্গেই রয়েছে”।

  
 ⁠

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের বাথরুমের বাথটবে মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেত্রীকে৷ মাত্র ৫৪ বছর বয়সেই বাস্তবে এভাবে তার আকস্মিক মৃত্যু মেনে নিতে পারেনি অনুরাগী থেকে কোন মহলই। খুব স্বাভাবিকভাবেই অভিযোগের আঙুল উঠেছিল তার স্বামীর দিকে।

দুবাই পুলিশের একটানা জেরার মুখে পড়তে হয়েছিল৷ তারপর ক্লিনচিট পেয়েছিলেন বনি কাপুর৷ একাধিকবার ম্যারাথন জেলার মুখে পড়তে হয়েছিল তাকে। তবে এই নিয়ে এত বছর একবারের জন্যেও কোনরকম বাক্য ব্যয় করতে শোনা যায়নি বনি কাপুরকে।