জন্মের পর প্রথম রাখি বিরুষ্কার পুত্রের! কেমন ভাবে কাটল দিন?

Avatar

Published on:

জন্মের পর প্রথম রাখি বিরুষ্কার পুত্রের! কেমন ভাবে কাটল দিন?

জন্মের পর এই প্রথম রাখি বিরাট-অনুষ্কার পুত্রের। তাই এবারের রাখি স্পেশ্যাল। দিদি ভামিকার সঙ্গে প্রথম রাখি উদযাপন করল অকায়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই আবেগঘন মুহূর্তই ভাগ করে নিলেন অনুষ্কা।

ছবি আপলোড করে বিশেষ পোস্ট লিখেছেন অনুষ্কা। ছবিতে দেখা যাচ্ছে, দুটো মিষ্টি দেখতে গাড়ির আকৃতির রাখি।উলের তৈরি সেই রাখি। একটা রাখি সবুজ আর অন্যটা আবার কমলা। ছবি দেখেই মনে হচ্ছে বাড়িতে উৎসবের আমেজ। অনুষ্কা লিখেছেন, শুভ রাখি বন্ধন। সঙ্গে দিয়েছেন গোলাপি রঙা হার্ট ইমোজিও।

   
 ⁠

জন্মের তিন বছর হলেও মেয়ে ভামিকাকে সেভাবে প্রকাশ্যে আনেননি অনুষ্কা-বিরাট। কিছুদিন আগে বিরুষ্কা ছেলের ছবি প্রকাশ্যে না আনলেও অনুরাগীরাই আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের চোখে অকায়কে দেখলেন। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর মাধ্যমে ফুটে উঠল বিরুষ্কা পুত্রের ছবি।তাঁর মুখ দেখা গেলেও অকায় বসে পিছন দিক করে। নীল জার্সিতে লেখা তার নাম। আরেকটি ছবিতে দেখা গেল বাবা বিরাটের কোলে অকায়কে।

  
 ⁠

এদিকে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হুহু করে তৈরি হয়েছে ভুয়ো অ্যাকাউন্ট। অকায় কোহলির নামে প্রচুর অ্যাকাউন্টের হদিশ মিলেছে। নেটদুনিয়ার দাবি, দ্রুততম ৫ মিলিয়ন লাইক পেয়েছে অকায়ের জন্মের খবর। এশিয়ার মধ্যে এই নজির গড়েছে বিরাটের পোস্ট। তবে নজির গড়ার পরেও বিরাটের পোস্টে বহু লাইকের ভিড়। আপাতত ৮.৪ মিলিয়ন লাইক পড়েছে বিরাটের পোস্টে। অনুষ্কা শর্মার পোস্টে লাইকের সংখ্যা ৩.৮ মিলিয়ন।