পরিবারের আবেগ নিয়ে খেলছে! ভুয়ো মৃত্যুর খবরে মেজাজ হারালেন শ্রেয়স তলপেরে

Avatar

Published on:

পরিবারের আবেগ নিয়ে খেলছে! ভুয়ো মৃত্যুর খবরে মেজাজ হারালেন শ্রেয়স তলপেরে

সোশ্যাল মিডিয়ায় কোনও খবর একবার এলে তা দাবানলের মত ছড়িয়ে পড়ে। এরপর যদি তা হয় তারকাদের মৃত্যুর খবর তাহলে তো কথাই নেই। খবরের সত্যতা আদৌ কতটা আছে সেই বিষয়ে যাচাই না করেই শেয়ার করেন। সম্প্রতি ছড়িয়েছিল শ্রেয়স তলপেরের মৃত্যুর খবর। এই খবর যে সম্পূর্ণ ভুয়ো তা এবার নিজেই জানালেন অভিনেতা।

অভিনেতা বলেন, “আমি নিশ্চিত করতে চাই সকলের কাছে যে আমি জীবিত, আনন্দিত ও স্বাস্থ্যবান আছি। আমি মৃত এই দাবি করে যে ভাইরাল পোস্ট হয়েছে সেই ব্যাপারে আমি অবগত”।

   
 ⁠

তিনি আরও বলেন, “যদিও আমি বুঝি যে হাস্যরসের নিজস্ব জায়গা আছে, কিন্তু যখন এটির অপব্যবহার করা হয়, তা কারও প্রকৃত ক্ষতির কারণ হতে পারে। কারও মজা হিসেবে যেটা শুরু হয়েছিল, সেটা এখন অযাচিত সমস্যা তৈরি করছে এবং আমাকে নিয়ে যাঁরা চিন্তা করেন বিশেষত আমার পরিবারের আবেগ নিয়ে খেলছে”।

  
 ⁠

দিন কয়েক আগে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা শ্রেয়স তলপেড়ে। তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। মুম্বইয়ের পশ্চিম আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। সেখানেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। ছবির সেটে শুটিংয়ের মাঝে সকলের সঙ্গে হাসিঠাট্টা করছিলেন শ্রেয়স। কিন্তু বাড়ি ফিরেই তিনি অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রী দীপ্তি তলপড়েকে সেই কথা জানান। দীপ্তি তাঁকে হাসপাতালে নিয়ে আসার পথেই হৃদরোগে আক্রান্ত হন শ্রেয়স। ৬ দিন হাসপাতালে থেকে খানিক সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি।

৪৭ বছর বয়সী এই অভিনেতা নিজের দুই দশকের কেরিয়ারে ৪৫টিরও বেশি সিনেমায় কাজ করেছেন। একাধিক হিট হিন্দি এবং মারাঠি সিনেমায় কাজ করেছেন শ্রেয়স তলপড়ে। বিশেষ প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়ও।