ফের ছোট পর্দায় ধরা দিচ্ছেন দিতিপ্রিয়া! কবে কোন সিরিয়ালে দেখা যাবে তাঁকে?

Avatar

Published on:

অবশেষে প্রকাশ্যে দিতিপ্রিয়ার 'রিভু বাবু'! জানেন পেশায় কী করেন অভিনেত্রীর প্রেমিক?

সম্প্রতি ছক ভাঙ্গা নিয়ম থেকে বেরিয়ে নিত্যনতুন ছবি করে তাক লাগাচ্ছেন দিতিপ্রিয়া রায়। তার অভিনয় দক্ষতা দিনে দিনে আরো মজবুত হচ্ছে। প্রশংসা করেছেন দর্শকদের। বহুদিন তাঁকে ছোট পর্দায় দেখা যাচ্ছে না। তবে শোনা গেল ফের ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী।

হ্যা ছোট পর্দায় আবার দেখা যাবে দিতিপ্রিয়াকে। জানা গিয়েছে, অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে এবার এন্ট্রি নিতে চলেছেন দিতিপ্রিয়া রায়। সূর্য-দীপার দুই মেয়ে সোনা ও রূপা। রূপার সেই বড়বেলার চরিত্রে অভিনয় করবেন দিতিপ্রিয়া।

   
 ⁠

যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “এখনও চুক্তি বিষয়ক কিছু কথা বাকি আছে। আমার আগামী ২৮ অগস্ট ফাইনাল পরীক্ষা এমএর। সেটা শেষ হলেই বাকি কথা এগোবে”।

  
 ⁠

পাঠভবন থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে আশুতোষ কলেজ থেকে সমাজবিদ্যায় স্নাতক হয়েছেন দিতিপ্রিয়া। বর্তমানে টেকনো ইন্ডিয়া থেকে সোশিওলজিতে স্নাতকোত্তর করছেন। দিতিপ্রিয়া বলেছেন, “সোশিওলজি নিয়ে লেখাপড়া করছি। এখন আমি মাস্টার্সের ছাত্রী। ভবিষ্যতে অ্যাক্টিভিস্ট হওয়ার ইচ্ছা আছে আমার।”

একাধিক ওয়েব সিরিজে নজর কেড়েছে তাঁর অভিনয়। এরমধ্যে ‘রাজনীতি’ ওয়েব সিরিজটি অন্যতম। আগামীতেও ছবি ও ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। যদিও তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল যে ধারাবাহিক, তাই ফিরতে চলেছে জি-বাংলার পর্দায়। শুধু তাই নয়, টিআরপির তালিকাতেও বেশ উপরের দিকে থাকত বছরের পর বছর। এই ধারাবাহিকে এক্কেবারে ছোট থেকে তুলে ধরা হয়েছিল এই ধারাবাহিকে। একেবারে ছোট রানির চরিত্রে প্রথমে দেখা গিয়েছিল দিতিপ্রিয়াকে।