আসছে মর্দানি ৩! ফের শিবানী শিবাজীর ভূমিকায় কতটা মন কাড়বেন রানী?

Avatar

Published on:

আসছে মর্দানি ৩! ফের শিবানী শিবাজীর ভূমিকায় কতটা মন কাড়বেন রানী?

নিজের অভিনয়ের দক্ষতার গুনে মন জয় করেছেন অনুরাগীদের। কয়েকটি ছবিতে অভিনয় করলেও সেই সব কটি ছবি হয়েছে সুপারহিট। নিজেকে অন্য ধারার ছবিতে প্রমাণ করে পৌঁছেছেন জনপ্রিয়তা শিখরে। কথা হচ্ছে রানী মুখার্জিকে নিয়ে। বহুদিন তাঁকে বড় পর্দায় দেখা না গেলেও ফের ফিরতে চলেছেন তিনি।

রানী মুখার্জি অভিনীত মর্দানি মুক্তির ঠিক ১০ বছর পর এক বড় ঘোষণা করা হল ইয়াশ রাজ ফিল্মস এর তরফে। প্রযোজনা সংস্থা জানালো আসতে চলেছে মর্দানি ৩। শুরু হয়েছে কাজ। একবারেই শিবানী শিবাজীর ভূমিকায় অভিনয় করছেন রানী মুখার্জি। আবার রাণী মুখার্জিকে পর্দায় দেখতে পাওয়ার আশায় উৎসাহিত অনুরাগীরা।

   
 ⁠

এর আগে তাঁকে শেষ বার দেখা গিয়েছিল মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে সিনেমায়। ছবিটি দর্শক ও সমালোচকদের মন জয় করেছিল। সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবিতে রানী মুখার্জির অভিনয় চোখে জল এনেছে দর্শকদের। এমনকি ছবির সাফল্যে উচ্ছ্বসিত হয়েছেন খোদ অভিনেত্রী নিজেই।

  
 ⁠

বেশ কিছুদিন পর ক্যামেরার সামনে ফিরে এসে এই ছবির সাফল্য তাকে দিয়েছে পুরনো আত্মবিশ্বাস। এর আগে মর্দানি করে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এমনকি মর্দানি ২ করেও দর্শকদের মন কেড়েছিলেন রানী মুখার্জি। যদিও প্রথম ছবির মত নজর করা হয়নি দ্বিতীয়টি। তাও এবার মর্দানির তৃতীয় পর্বের জন্য মুখিয়ে রয়েছেন রানী মুখোপাধ্যায়ের অনুরাগীরা।

এমনকি এই নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেত্রী নিজেও। রানী মুখার্জি জানিয়েছিলেন, ‘মর্দানি ৩’ ছবিতে শিবানী শিবাজি রায়ের চরিত্রে ফিরতে আগ্রহী তিনি।