পরিচালকের নির্দেশ অমান্য করেই শুটিং সেটে ঐশ্বর্যর সঙ্গে এই কাজ ঘটিয়েছিলেন সালমান! সঞ্জয় লীলা বানসালির কাছে খেয়েছিলেন দারুন বকা

Avatar

Published on:

পরিচালকের নির্দেশ অমান্য করেই শুটিং সেটে ঐশ্বর্যর সঙ্গে এই কাজ ঘটিয়েছিলেন সালমান! সঞ্জয় লীলা বানসালির কাছে খেয়েছিলেন দারুন বকা

তাদের প্রেম নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল নানান মহলে। চর্চা হয়েছিল প্রচুর। কিন্তু শেষ পর্যন্ত সেই প্রেম টেকেনি। বরং স্মৃতি হয়েছে আরও তিক্ত। কথা হচ্ছে সালমান খান এবং ঐশ্বর্য রাইকে নিয়ে। তবে তাঁদের প্রেম একসময় এতই মাখোমাখো ছিল যে শুটিং এর সেটিং সালমান খানকে পরিচালকের কাছে বকা পর্যন্ত খেতে হয়েছিল।

হাম দিল দে চুকে সানাম ছবির শুটিং ফ্লোর থেকেই সম্পর্ক গড়ে উঠেছিল সালমান খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের। সেই থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল তাদের প্রেম কাহিনী। এই জনপ্রিয় জুটির প্রেম কাহিনী নিয়ে সেই সময় উচ্ছসিত ছিলেন অনেকেই। কিন্তু সম্পর্ক টেকেনি বেশিদিন। মাত্র দু বছরের মাথাতেই সম্পর্কে ভাঙ্গন ধরে। যার অন্যতম কারণ ছিল বোঝাপড়ার অভাব।

   
 ⁠

হাম দিল দে চুকে সানাম ছবিতে ঐশ্বর্যর মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন স্মিতা জয়কার। সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁর এক পুরনো সাক্ষাৎকার। সেখানে তাকে বলতে শোনা যায়, “ওদের প্রেমটা তখন সবে শুরু হয়েছে। যা এই ছবিটার জন‍্যও খুব লাভজনক হয়েছিল। ‘আঁখো কি গুস্তাকিঁয়া’ গানটির শুটিং এর সময় দৃশ্যে না থাকা সত্ত্বেও সালমান ঐশ্বর্য রাইকে ছুঁয়েছিলেন। আর এতেই পরিচালক সঞ্জয় লীলা বানসালির কাছে দারুণ বকা খেয়েছিলেন ভাইজান।

  
 ⁠

তবে এরপর সম্পর্ক ভাঙনের দিকে মোড় নেয়। সম্পর্কের ভাঙ্গনের কারণ হিসেবে তারা দুজন একেক সময় একেক রকম কথা বললেও যারা খুব কাছ থেকে তাদের সম্পর্ক দেখেছিলেন তারা অবশ্য জানিয়েছেন বোঝাপড়ার অভাবের কারণেই ভেঙে গিয়েছে এই সম্পর্ক। আর এর পরেই বিষয়টি গড়িয়েছে তিক্ততার দিকে।