বেসরকারি টেলিকম সংস্থাকে ওপেন চ্যালেঞ্জ! বিরাট অফার আনছে BSNL

Avatar

Published on:

বেসরকারি টেলিকম সংস্থাকে ওপেন চ্যালেঞ্জ! বিরাট অফার আনছে BSNL

বেসরকারি টেলিকম সংস্থাগুলি নিজেদের প্ল্যানের দাম বাড়িয়ে দেওয়ায় সমস্যায় পড়েছেন গ্রাহকরা। মোবাইল রিচার্জ করতে গিয়ে পকেটের বেহাল দশা। এই পরিস্থিতিতে অনেকেই বিএসএনএল-নম্বর পোর্ট করাচ্ছেন। এই সুযোগে শীঘ্রই ভারত জুড়ে তাদের 4G পরিষেবা চালু করতে চলেছে এই টেলিকম কোম্পানি।

বর্তমানে, বিএসএনএল গ্রাহকদের ৩৯৭ টাকার প্ল্যানে সস্তা ১৫০ দিনের অফার দিচ্ছে। এই প্ল্যানে উপলব্ধ সুবিধাগুলি সম্পর্কে কথা বলতে গেলে, এই প্ল্যানটি প্রথম ৩০ দিনের জন্য সারা দেশে যে কোনও নম্বরে সীমাহীন বিনামূল্যে কল করার সুবিধা প্রদান করবে। এছাড়া সারা দেশে ফ্রি রোমিংয়ের সুবিধাও পাওয়া যাবে।

   
 ⁠

এছাড়াও প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা পাওয়া যাবে। এর পরে, ৪০ কেবিপিএস গতিতে আনলিমিটেড ডেটা পাওয়া যাবে। শুধু তাই নয়, প্রথম ৩০ দিনের জন্য প্রতিদিন ১০০টি বিনামূল্যে ম্যাসেজ করা যাবে।

  
 ⁠

জানা গিয়েছে, ইতিমধ্যেই এই সরকারি টেলিকম কোম্পানি ৮৩ হাজার কোটি টাকা বরাদ্দ করেছে এই প্রকল্প রূপায়ণে। এছাড়া ২৫ হাজারের বেশি নতুন ফোরজি টাওয়ার স্থাপন করেছে প্রতিষ্ঠানটি। গত মাসে বেসরকারি টেলিকম সংস্থাগুলির মোবাইল রিচার্জের দাম বাড়ানোর ফলে, লক্ষ লক্ষ ব্যবহারকারী তাদের নম্বর বিএসএনএল-এ পোর্ট করেছেন। আর এই বিষয়টিকেই তুরুপের তাস করে BSNLদেশের সমস্ত বড় শহর এবং টেলিকম সার্কেলে 4G পরিষেবা চালু করার সমীক্ষা শেষ করে ফেলেছে।