আমিরের এই একটা কথাতেই সকলের সামনে চোখে জল কিরণের! কী এমন ঘটেছিল সেদিন?

Avatar

Published on:

আমিরের এই একটা কথাতেই সকলের সামনে চোখে জল কিরণের! কী এমন ঘটেছিল সেদিন?

আমির খান ওরফে ‘মিস্টার পারফেকশনিস্ট’। তাঁর সব কিছুই নিখুঁত হতে হবে। বলিউড মিস্টার পারফেকশনিস্ট হিসেবেই খ্যাত তিনি। ২০২১- সালে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে। কিন্তু যোগাযোগ রয়েছে। এর মধ্যেই অভিনয় জগৎ থেকে সরে আসার কথা জানিয়েছিলেন আমির। আর এই শুনেই নাকি কেঁদে ভাসিয়েছিলেন কিরণ রাও।

সম্প্রতি রিয়া চক্রবর্তী চ্যাপ্টার টু বলে একটি পডকাস্ট শো শুরু করেছেন। সেখানে প্রথম এপিসোডে এসেছিলেন সুস্মিতা সেন। এবার দ্বিতীয় এপিসোডে আসেন আমির খান। সেখানেই আমির খান অভিনয় ছেড়ে দেওয়ার প্রসঙ্গে বলতে গিয়ে জানান সেদিনের অভিজ্ঞতা যেদিন তাঁর প্রযোজনা সংস্থাকে জানিয়েছিলেন তিনি এই জগৎ থেকে সরে দাঁড়ানোর কথা।

   
 ⁠

আমির বলেন, একদিন তিনি তাঁর প্রযোজনা সংস্থার সকলকে ডেকে পাঠান। সেখানে কিরণ রাওও ছিলেন। অভিনেতা সেখানেই বলেন, “আমার এই সংস্থার আর দরকার নেই কারণ আমি আর ছবি বানাতে চাই না। কিন্তু তোমরা এই পেশায় থাকতে চাও। তাই আমি চাই, এই সংস্থার ভার এ বার তোমরা নাও এবং ছবি বানাও”। তাঁর এই হঠকারী সিদ্ধান্তের কথা শুনে চমকে যান সকলে।

  
 ⁠

এরপরেই কিরণ রাও বলেন, “তুমি আমাদের ছেড়ে চলে যেতে চাইছ! তুমি বুঝতে পারছ না। তুমি তৈরিই হয়েছ এই জগতে থাকার জন্য। তুমি ছবির কাজ ছেড়ে দিচ্ছ মানে জীবন থেকে মুক্তি নিয়ে নিচ্ছ। তোমার দুনিয়ার অংশ তো আমরাও। অর্থাৎ, তুমি আমাদেরও ছেড়ে চলে যাচ্ছ”। কিরণ রাও সেদিন কেঁদেই এই কথা বলেছিল বলেও জানান আমির।