দুঃখ! বাবাকে ছেড়ে বিষন্নতায় ডুব বাবিলের, ইরফানের সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট ছেলের

Avatar

Published on:

দুঃখ! বাবাকে ছেড়ে বিষন্নতায় ডুব বাবিলের, ইরফানের সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট ছেলের

সেলুলয়েড জগতে খুব বেশি জনপ্রিয় না হলেও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের মনের কথা জানিয়ে পোস্ট করেন ইরফান খানের ছেলে বাবিল খান। তার পোস্টে উঠে আসে তার একাধিক ভাবাবেগ। এবারেও সম্প্রতি এমন কিছু ছবি তিনি পোস্ট করেছেন যা দেখে চোখে জল অনুরাগীদের।

ছবিতে দেখা যাচ্ছে, বাবার কোলে বসে আছেন ছোট্ট বাবিল। তাঁকে দু হাতে জড়িয়ে আছেন ইরফান। পরের ছবি দুটোতে দেখা যাচ্ছে বাবার সঙ্গে দুষ্টুমি করছেন, খেলছেন তিনি। দুজনের মুখে হাসি। আর শেষ ছবিতে দেখা যাচ্ছে ইরফানের কোলে বসে তিনি। হাসছেন। ছবি দেখেই বোঝা যাচ্ছে মুহূর্তকে দারুন উপভোগ করছেন বাবা-ছেলে। ক্যাপশনে লেখা, ‘ দুঃখ ‘।

   
 ⁠

সম্প্রতি এক পোস্টে বাবিল লিখেছেন, মাঝে মাঝে মনে হয় সব ছেড়ে বাবার কাছে চলে যাই। এতেই মনে হচ্ছে তিনি কি তাহলে অবসাদগ্রস্ত হয়ে পড়ছেন? যদিও এর কোন উত্তর পাওয়া যায়নি। মাঝে মাঝেই বাবাকে নিয়ে পোস্ট দেন বাবিল।

  
 ⁠

এক সাক্ষাৎকারে বাবিল জানিয়েছিলেন, “বাবার সঙ্গে আমার দূরত্ব ছিল, শারীরিক দূরত্ব ছিল, কারণ তিনি প্রচুর শ্যুটিং করতেন। তবে তিনি যখন বাড়িতে থাকতেন,তখন তিনি আমার প্রতি খুব স্নেহশীল ছিলেন”।

বাবিল স্পষ্টই জানান তিনি একা থাকতে ভালোবাসেন। তিনি কোন স্টার কিড নন। তাঁর কথায়, “বাবা কোনও দিক থেকেই কনটেম্পোরারি স্টার ছিলেন না। কিন্তু এখন তিনি চলে যাওয়ার পর আলোচনায় আসেন বেশি। তিনি ছিলেন অন্যরকম। আপনি তাঁকে কখনোই কোনও ছাঁচে ফেলতে পারবেন না”।