আমি চাই ও প্লে বয় হোক! আরিয়ানকে নিয়ে হঠাৎ এই মন্তব্য কেন শাহরুখের?

Avatar

Published on:

এবার জাপানে জওয়ান জ্বর! সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন কিং খান?

যখন আরজি কর কাণ্ডের বিচারে উত্তাল দেশ ঠিক তখনই ভাইরাল শাহরুখ খানের এক ভিডিও। আর তাতেই হইচই কাণ্ড। কিং খান কিনা ছেলেকে বলছেন সব মেয়েদের নষ্ট করতে। তিনি চান তাঁর ছেলে প্লে বয় হোক। এই সাক্ষাৎকার ভাইরাল হওয়ার পরেই আলোচনা।

তবে উত্তেজিত হওয়ার কিছু নেই। এই ভিডিও বহু পুরোনো। তখন দুবার গৌরী খানের গর্ভপাতের পর আরিয়ান যখন তাঁদের কোলে আসে, তিনি আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন। তিনি চাইতেন পৃথিবীর সব সুখ পাক তাঁদের সন্তান। তিনি সন্তানকে কখনোই শাসন করবেন না ভেবেছিলেন। তাঁর সন্তানদের কষ্ট দেয় এমন কোনও বিষয় তিনি ঘটতে দেবেন না বলেই ঠিক করেছিলেন।

   
 ⁠

১৯৯৭ সালের ওই সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, “আমি আমার প্রতিটা অভিনেত্রীদের বলব, তোমাদের মেয়ে হবে। আমার ছেলে তাঁদের পিছনে দৌরবে। প্রতিদিন আমি তাঁদের থেকে অভিযোগ চাই, যে তোমার ছেলেছে আমাদের বাড়ি থেকে দরে রাখ, আমাদের মেয়ের জীবন থেকে দূরে রাখ। আমি চাই ও গোটা শহরকে spoil (খারাপ) করুক। প্রতিটা মেয়েকে খারাপ করুক। আমি চাই ও প্লেবয় হোক”।

  
 ⁠

যদিও এর পর সময় বদলেছে। একবার মাদক মামলায় নাম জড়িয়েছিল শাহরুখ পুত্রের। সেই প্রসঙ্গে তিনি বলেছিলেন,
“ব্যক্তিগত স্তরেও কিছু অবাঞ্ছিত এবং খারাপ জিনিস ঘটেছিল, সেখান থেকে আমি শিক্ষা নিয়েছি। আমি তখন বুঝেছি একদম চুপ থাকো, একদম চুপ এবং চুপচাপ কঠোর পরিশ্রম করে যাও সম্মানের সঙ্গে। তুমি যখন ভাববে জীবনে সব ঠিক আছে তখনই জীবন কোথা থেকে এসে তোমায় আঘাত করে দেবে বুঝতেও পারবে না। কিন্তু এই সময়টা আপনাকে আশাবাদী থাকতে হবে, সৎ থাকতে হবে”।

এক প্রথম সারির সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, গত ৪/৫ বছর তাঁর এবং তাঁর পরিবারের জন্য বেশ কঠিন ছিল। তখন তাঁর একটার পর একটা ছবি ফ্লপ করছে। এরপরেই জানান, ২০২১ সালে একটি হাই প্রোফাইল মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে আরিয়ানের। যদিও পরে প্রায় মাসখানেক পর জেল থেকে ছাড়া পান আরিয়ান, তাঁর উপর লাগা সমস্ত অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়।