পুরস্কার বিতরণী মঞ্চে অমিতাভকে দেখেই একী ঘটালেন রেখা! চমকে গেলেন জয়া বচ্চনও

Avatar

Published on:

পুরস্কার বিতরণী মঞ্চে অমিতাভকে দেখেই একী ঘটালেন রেখা! চমকে গেলেন জয়া বচ্চনও

জয়া-অমিতাভ-রেখা এই ত্রিকোণ প্রেম কাহিনী আজও বলিউডের চর্চার অন্যতম জনপ্রিয় টপিক। এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক সব সময়ই শিরোনামে। জানা যায় জয়া ভাদুড়ির সঙ্গে বিয়ের পরেও রেখার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন অমিতাভ বচ্চন। আর এই নিয়ে তাদের সংসারে অশান্তিও হয়েছিল। কিন্তু একবার এক পুরস্কার বিতরণী এমন ঘটনা ঘটেছিল যা দেখে অবাক হয়েছিলেন অনেকেই।

২০১৫ স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসের পিকু ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পান অমিতাভ বচ্চন। যখন তার নাম ঘোষনা করা হয় এবং তিনি পুরস্কার নেওয়ার জন্য মঞ্চের দিকে এগোতে থাকেন ঠিক তখনই দেখা যায় রেখা এবং জয়া দুজনেই দাঁড়িয়ে হাততালি দিতে থাকেন। এত পর্যন্ত সব ঠিকই ছিল। এরপরেই সকলকে চমকে দিয়ে রেখা জয়ার কাছে গিয়ে তাকে আলিঙ্গন করেন। এই দেখে অবাক হয়ে যায় সকলে।

   
 ⁠

১৯৮১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিলসিলা’ ছবিতে রেখার জয়া এবং অমিতাভকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। সকলে বলেন এই ছবি যেন বাস্তবের প্রতিফলিত রূপ। এর পড়া তাদের কখনোই একসঙ্গে ছবিতে কাজ করতে দেখা যায়নি। তাদের সম্পর্ক নিয়ে বিতর্ক রয়েছে বিস্তর।

  
 ⁠

শোনা যায়, রাম বলরাম ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ধর্মেন্দ্র, অমিতাভ বচ্চন, জিনাত আমন ও রেখা। এই ছবির কাজ থেকে যাতে কেউ বের করে দিতে না পারে সেই কারণে বিনা পারিশ্রমিকেই নাকি রেখা এই কাজ করবেন বলে মনস্থির করেন। এদিকে রেখা যে এই ছবিতে কাজ করছেন তা জানতেন না জয়া।