কাজের পেছনে ছুটে মা হওয়া হল না! আক্ষেপে গলা বুজল ইন্দ্রানীর

Avatar

Published on:

কাজের পেছনে ছুটে মা হওয়া হল না! আক্ষেপে গলা বুজল ইন্দ্রানীর

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। কিন্তু একটা আক্ষেপ তাঁকে সারাজীবন তাড়িয়ে বেড়ায়। তিনি স্বামীকে সন্তান সুখ দিতে পারেননি। আর এই আক্ষেপ তাঁকে প্রতি মুহূর্তেই কুঁড়ে কুঁড়ে খায়।

শাশ্বত চট্টোপাধ্যায়ের একটি শো তে একবার এসেছিলেন ইন্দ্রানী হালদার। সেখানে এসেই মুখ খোলেন অভিনেত্রী। বলেন, “আমার এই আক্ষেপটাই রয়ে গেল আমি আমার স্বামীকে বাবা হওয়ার সুখ দিতে পারলাম না। আমি সারা জীবন এত কাজের পিছনে ছুটলাম যে, মা-ই হতে পারলাম না। সন্তানের জন্ম দেওয়া হল না। সেটাই আমার আর আমার স্বামীর আফসোস। ভাস্কর সব সময় বলে সারা জীবন অন্যদের জন্য ভেবে গেলে।”

   
 ⁠

তবে সন্তান জন্ম না দিতে পারলেও ইন্দ্রাণীর দত্তক নেওয়ার ইচ্ছা ছিল। অভিনেত্রী বলেন, ‘আমার সন্তান দত্তক নেওয়ার ইচ্ছা ছিল। তবে ভাস্কর চায়নি। সেই জন্য আমার মা হওয়া হল না। আমি অক্ষম। আমার এই ক্ষোভটাই চিরকাল রয়ে যাবে’।

  
 ⁠

‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন ইন্দ্রাণী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী সহ টলিপাড়ার একাধিক নামী অভিনেতার নায়িকা হিসেবে তাঁকে বড়পর্দায় দেখেছেন দর্শকরা। অভিনেত্রী হিসেবে প্রচণ্ড সফল ইন্দ্রাণী।