কবে মুক্তি পাবে জি লে জারা? ফারহানের নতুন ছবি নিয়ে বড় আপডেট দিলেন জোয়া আখতার

Avatar

Published on:

কবে মুক্তি পাবে জি লে জারা? ফারহানের নতুন ছবি নিয়ে বড় আপডেট দিলেন জোয়া আখতার

জিন্দেগি না মিলেগি দুবারা-র মত স্টাইলেই তিন মহিলা বন্ধুর রোড ট্রিপের গল্প নিয়ে ভাবা হয়েছে জি লে জারা ছবিটি। এরজন্য বাছাই করা হয়েছিল প্রিয়াঙ্কা, ক্যাটরিনা ও আলিয়াকে। তিন অভিনেত্রীই প্রাথমিক ভাবে রাজি হয়ে গিয়েছিলেন।

তবে সব ঠিক থাকলেও মাঝে ফের তাল কাটে। মেয়েকে দেখাশোনার সমস্যার জন্য আমেরিকা থেকে এসে শুটিং করা সম্ভব নয় বলে জানান প্রিয়াঙ্কা। এরপর একে একে পিছু হটেন আলিয়া, ক্যাটরিনারাও। থমকে যায় ছবির পরিকল্পনা। তবে জানা যায়, ফারহানের সঙ্গে আলোচনায় এই ছবি করতে ফের রাজি হয়েছেন প্রিয়াঙ্কা। এমনকি আলিয়া, ক্যাটরিনাকেও তিনি রাজি করাবেন বলে দায়িত্ব নিয়েছেন।

   
 ⁠

কিন্তু কবে থেকে শুরু হবে কাজ?,কিংবা কবে মুক্তি পাবে এই ছবি? এই সব কিছু নিয়ে কখন অনুরাগীদের মনে একরাশ প্রশ্ন উঁকি দিচ্ছে ঠিক তখনই জবাব দিলেন জোয়া আখতার। চলচ্চিত্রটি ২০২১ সালে ঘোষণা করা হয়েছিল কিন্তু তারপর থেকে কোনও না কোনও কারণে বিলম্বিত হয়ে চলেছে।

  
 ⁠

জোয়া আখতার বলেন, সময় ম্যানেজ করা সব থেকে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে এই ক্ষেত্রে। তিন অভিনেত্রী এবং ফারহানের একসঙ্গে সময় মিলছে না। ফলে কাজ শুরু করতে দেরি হচ্ছে। তবে কাজ বেশ খানিকটা এগিয়েছে বলেও জানান তিনি।

ইতিমধ্যেই ফারহান আখতারের সঙ্গে দেখা করেছেন পিগি চপস। মুম্বই গিয়ে ফারহানের বাড়িতে গিয়ে দেখা করেন তিনি। জানা যাচ্ছে, পরিচালকের বহু প্রতীক্ষিত ছবি জি লে জারা নিয়ে কথা হয়েছে তাঁদের মধ্যে।