স্বপ্ন পূরণের পথে একধাপ! অমিতাভের নাতনির জীবনে ঘটল বড় ঘটনা

Avatar

Published on:

স্বপ্ন পূরণের পথে একধাপ! অমিতাভের নাতনির জীবনে ঘটল বড় ঘটনা

ইতিমধ্যেই বলিউডে পা রেখেছে অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত। নাতনি নভ্যা পডকাস্ট শোয়ের সঞ্চালক। এই শো যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এখন বলিউড জুড়ে একটাই জল্পনা এবার কি তবে সিনেমায় পা রাখবেন নভ্যা? তবে নভ্যা আগেই জানিয়েছিলেন তিনি সিনেমা জগতে আসতে চাননা। সেই মতোই এবার নিজের স্বপ্ন পূরণের পথে একধাপ এগোলেন তিনি। ভর্তি হলেন আহমেদাবাদ ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্টে।

হোয়াট দ্য হেল নভ্যা’ নামে একটি পডকাস্টের সঞ্চালক হিসাবে দেখা যাচ্ছে নভ্যাকে। সম্প্রতি, মুম্বইতে পডকাস্টারদের একটা অনুষ্ঠানে মেয়ে নভ্যা নভেলির হয়ে প্রতিনিধিত্ব করতে হাজির হয়েছিলেন শ্বেতা। সেখানে মেয়ের কেরিয়ার নিয়ে মুখ খুলেছিলেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দা।

   
 ⁠

শ্বেতা বলেন, “আমার মনে হয় নভ্যা যে কাজটা করছে, তাতে ও সুন্দরভাবে নিজের পরিচিতি তৈরি করতে পারছে, ওর হাতে এখন অনেক কাজ। বলিউড শ্বেতার কেরিয়ার গড়ার জন্য সঠিক পথ বলে আমার মনে হয় না”।

  
 ⁠

এদিকে শুরু থেকেই অভিনয়ে নয় বরং বাবার ব্যবসা দেখার ইচ্ছেই ছিল নভ্যার। হোয়াট দ্য হেল নভ্যা’ শো তে একটি পর্বে শ্বেতা স্পষ্ট করে দিয়েছিলেন যে, দাদু-দিদা, মামা অভিষেক বচ্চন, মামী ঐশ্বর্য রাই বচ্চন বা ভাই অগস্ত্য নন্দার মতো পথ অনুসরণ করে অভিনয়ে নামতে আগ্রহী নন।

ইনস্টাগ্রামে কলেজের নতুন ইউনিফর্ম পড়ে ছবি দিয়েছেন অমিতাভের নাতনি। কালো স্যুট পড়া হাসি মুখের সেই ছবিতে ক্যাপশনে তিনি লিখেছেন, “স্বপ্ন সত্যি হয়। সেরা অনুষদ বিভাগের মানুষদের সঙ্গে আগামী ২ বছরের ঠিকানা। ২০২৬ সালের বিপিজিপি এমবিএ ক্লাস”। মা শ্বেতা বচ্চন লিখেছেন, “আমি তোমাকে নিয়ে গর্বিত”।