শিশুর হত্যাকারীকে কি খুঁজে পাবে জসমিত? প্রকাশ্যে করিনার বাকিংহাম মার্ডারসের টানটান ট্রেলার

Avatar

Published on:

শিশুর হত্যাকারীকে কি খুঁজে পাবে জসমিত? প্রকাশ্যে করিনার বাকিংহাম মার্ডারসের টানটান ট্রেলার

ক্রু-এর সাফল্যের পর, অপেক্ষায় করিনা কাপুর খানের দ্য বাকিংহাম মার্ডারস। মঙ্গলবার, প্রকাশ্যে এল এই আসন্ন ক্রাইম থ্রিলারের ট্রেলার। এদিন করিনা পরিচালক হংসল মেহতা এবং সহ-প্রযোজক একতা কাপুরের সঙ্গে মুম্বইয়ে একটি ইভেন্টে ছবির ট্রেলার লঞ্চ করেন।

এই ছবিতে করিনাকে একজন পুলিশ গোয়েন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ট্রেলরে দেখা যাচ্ছে, এক শিশু-হত্যাকারীকে খুঁজে বের করার দায়িত্ব দেওয়া হয়েছিল করিনাকে। ট্রেলারটি শেয়ার করে অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ ট্রেলার মুক্তি পেল। #TheBuckingham Murders ১৩ই সেপ্টেম্বর সিনেমা হলে আসবে সিনেমা’।

   
 ⁠

হানসাল মেহতা পরিচালিত এবং অসীম অরোরা, কাশ্যপ কাপুর এবং রাঘব রাজ কাক্কর রচিত, দ্য বাকিংহাম মার্ডার্সে করিনা ছাড়াও অভিনয় করেছেন রণবীর ব্রার, অ্যাশ ট্যান্ডন এবং কিথ অ্যালেন। প্রযোজনা করেছেন শোভা কাপুর, একতা কাপুর। প্রসঙ্গত উল্লেখ্য এই ছবির মধ্যে দিয়ে প্রযোজনায় হাতে খড়ি হল করিনা কাপুরের।

  
 ⁠

কে

দ্য বাকিংহাম মার্ডারস ছবিতে তার চরিত্রটি ইস্টটাউন মেরে কেট উইন্সলেটের ভূমিকা থেকে অনুপ্রাণিত। জসমিত ভামরা (করিনা কাপুর) একজন গোয়েন্দা এবং মা যিনি তার নিজের সন্তানকে হারানোর পরে, বাকিংহাম শায়ারে একটি ১০বছর বয়সী শিশুর হত্যার তদন্ত করতে আসে। ছবিটি যে টানটান উত্তেজনাময় হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।