সব অপেক্ষার প্রহর শেষ! দীপবীরের ঘর আলো করে এল নতুন অতিথি, ছেলে হল নাকি মেয়ে?

Avatar

Published on:

সব অপেক্ষার প্রহর শেষ! দীপবীরের ঘর আলো করে এল নতুন অতিথি, ছেলে হল নাকি মেয়ে?

সমস্ত জল্পনা কল্পনার অবসান। দুই থেকে তিন হলেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। ঘর আলো করে এল কন্যা সন্তান। শনিবার দু’জনই পৌঁছেছিলেন মুম্বইয়ের একটি প্রসিদ্ধ হাসপাতালে। সেখানেই এদিন কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থায় বেবী বাম্প বোঝা না যাওয়ায় অনেকেই বলেছিলেন হয়ত সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন। এই নিয়ে এক সাক্ষাৎকারে মুখও খুলেছিলেন রণবীর সিং। তবে সারোগেসির প্রসঙ্গকে এড়িয়ে গিয়েছিলেন রণবীর। আগেই সেলিব্রিটি জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজী বলেছিলেন ২০২৪ সালেই নতুন অতিথি আসবে দীপিকা রণবীরের ঘরে। মিলে গিয়েছে সেই কথা।

   
 ⁠

রণবীর জানিয়েছিলেন তিনি আদুরে একটা মেয়ে চান। সেই আশা পূর্ণ হয়েছে দম্পতির। তবে পড়ে রণবীর বলেন, “মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছ-বিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি। এবং তাই সেটাই মাথা পেতে নেব। ভালোবাসব নিজের জীবনের থেকেও বেশি”। রণবীর বলেছিলেন, ছেলে হোক অথবা মেয়ে— সন্তান হলে নাম রাখবেন শৌর্যবীর সিং।

  
 ⁠

ছয় বছরের সাংসারিক জীবন রণবীর- দীপিকার। তার আগেও ৬ বছরের প্রেম। প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন একসঙ্গে বলিউডের অন্যতম সুপারহিট জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অভিনেত্রী বলেন, “আমাদের পেশায়, খ্যাতি ও যশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলা খুবই স্বাভাবিক। তবে আমার পরিবারের কোনও সদস্যই বাড়িতে আমাকে ‘তারকা’ বলে মনে করেন না। আমি ও রণবীর আমাদের সন্তানের মধ্যেও সেই বৈশিষ্ট্যগুলো দেখতে চাই”।