সুবিচার দাও ,নয়ত…..! দুর্গাপুজোর আগে বড় সিদ্ধান্ত নিলেন অপরাজিতা

Avatar

Published on:

সুবিচার দাও ,নয়ত.....! দুর্গাপুজোর আগে বড় সিদ্ধান্ত নিলেন অপরাজিতা

আরজি কর কাণ্ডে উত্তাল দেশ। নারী নিরাপত্তা নিয়ে সরব চলচ্চিত্র থেকে রাজনৈতিক মহল সকলেই। সকলেই বিচার চান আরজি করের ঘটনার। অনেকেই ছেলেদের সামাজিক শিক্ষা দেওয়া উচিত বলে মনে করছেন। মৃত্যুর একমাস কাটলেও বিচার এখনও অধরা। এই নিয়েই এবার মন্তব্য করলেন অপরাজিতা আঢ্য। নিজের সোশ্যাল মিডিয়ায়।মনের ক্ষোভ উগরে দিলেন।

শীর্ষ আদালত ইতিমধ্যেই জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার নির্দেশ দিয়েছে। কিন্তু তাঁরাও নিজেদের দাবিতে অনড়। এদিকে দিন এগোলেও বিচারের গতি শ্লথ। এরমধ্যেই মাস পোহালেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। এই আবহের মধ্যে কি পুজোয় মাতবেন অভিনেত্রী?

   
 ⁠

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “কী ভাবে উৎসবে ফিরবো সে তো নিজের অনুভূতির সঙ্গে মিথ্যাচার হবে। প্রত্যেক বছর তৃতীয়া থেকে নবমী পর্যন্ত কাজ করি দশমীতে মাকে বরণ করি, বিসর্জনে নাচি, সকলকে মিষ্টি খাওয়াই। সুবিচার দাও মা না হলে এবছর প্যান্ডেলে গিয়ে যে তোমায় বরণ করতে পারব না”।

  
 ⁠

তিনি আরও লেখেন, “মানুষকে মন থেকে উৎসব করার ব্যবস্থা করে দাও। প্রত্যেক বছর পুজোয় সবার জামা আমি নিজের হাতে কিনি। সবাইকে আমি পৌঁছে দিই। এবার যদি বিচার না হয়, তাহলে ছোটরাও তা থেকে বঞ্চিত হবে তারাও বুঝতে শিখুক মনুষ্য কূল যখন খারাপ থাকে তখন নতুন জামা ও আনন্দ থেকে বঞ্চিত সকলকে হোতে হয়। সেখানে ছোট বড় কোনও ভেদ নেই”।