ছাদ থেকে পড়ে মৃত্যু! আত্মহত্যা নাকি দুর্ঘটনা? মালাইকার বাবার মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

Avatar

Published on:

ছাদ থেকে পড়ে মৃত্যু! আত্মহত্যা নাকি দুর্ঘটনা? মালাইকার বাবার মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

আচমকা পিতৃবিয়োগ মালাইকা আরোরার। বুধবার সকালে ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় মালাইকার বাবা অনিল আরোরার। খবর পেয়ে সেখানে পৌঁছে যান মালাইকা। দেখা যায় আরবাজ খানকে।

পুলিশ সূত্রে খবর মূলত ছাদ থেকে ঝাপ দিয়েই আত্মঘাতী হয়েছেন অভিনেত্রীর বাবা। তার দেহ পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। কী কারনে তিনি আত্মঘাতী হয়েছেন তার তদন্ত চালাচ্ছে পুলিশ। বয়স কালে কোনও মানসিক অবসাদে তিনি ভুগছিলেন কিনা সেই বিষয়েও চালানো হচ্ছে।

   
 ⁠

খবর পাওয়া মাত্রই আত্মীয় স্বজনরা আসতে শুরু করে। বাড়ির বাইরে দেখা যায় আরবাজ খানকেও। যদিও এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি মালাইকা আরোরা।এটা আত্মহত্যা, নাকি আচমকা ঘটে যাওয়া কোনও দুর্ঘটনা, সেই বিষয়টাও পর্যবেক্ষণ করা হচ্ছে বলে খবর।

  
 ⁠

মুভিং ইন উইথ মালাইকা বলে একটি টক শো শুরু করেছিলেন মালাইকা। সেখানে তিনি স্পষ্টই জানিয়েছিলেন কোনরকম রাখঢাক না রেখে বিভিন্ন ব্যক্তিগত কথা প্রকাশ্যে আনবেন। সেই মতো ওই শোতে নিজের যাবতীয় ব্যক্তিগত কথা দর্শকের সামনে তুলে ধরেছিলেন তিনি। আর এই নিয়ে যথেষ্ট আলোচনাও হয়েছিল।

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হোক কিংবা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানো সবকিছুই অকপটে বলেছিলেন মালাইকা।তিনি তাঁর বহু জানা-অজানা তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন কোনও ফিল্টার ছাড়াই।