ফের বড় পর্দায় ফিরছেন মৌসুমী চট্টোপাধ্যায়! টলিউডের নতুন প্রজন্মের পরিচালকের সঙ্গে জুটি বাঁধছেন তিনি

Avatar

Published on:

ফের বড় পর্দায় ফিরছেন মৌসুমী চট্টোপাধ্যায়! টলিউডের নতুন প্রজন্মের পরিচালকের সঙ্গে জুটি বাঁধছেন তিনি

সদা প্রাণোচ্ছল অভিনেত্রী মৌসুমী চ্যাটার্জি। কখনোই অন্যায়ের সঙ্গে আপোষ করেননি তিনি। যেখানেই অন্যায় দেখেছেন তার প্রতিবাদ করেছেন। এমনকি অভিনয়ের ইঁদুর দৌড়েও সামিল হননি কখনো। বহুদিন পর আবার তাঁকে দেখা যাবে বড় পর্দায়। নিজেই জানালেন অভিনেত্রী সেই কথা।

বহুদিন পর একটা বাংলা ছবি করতে রাজি হয়েছেন অভিনেত্রী। কেন এই ছবি করার কথা ভাবলেন? এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘ছবিটার নাম ‌আড়ি’। নামটা আমার খুব পছন্দ হয়েছে, ছবিটার যে বার্তা সেটা ভাল লেগেছে। চরিত্রটা মন দিয়ে শুনেছি। আমার সঙ্গে মানানসই। তাই মনে হল, একটা বাংলা ছবি করি।’

   
 ⁠

আরজি কর কাণ্ড এখন শহর, রাজ্য, দেশ ছাড়িয়ে গোটা বিশ্বে আলোড়ন তুলেছে। এই পরিস্থিতিতে প্রবীণ অভিনেত্রী বলেন, ‘রাতে ঘুম হচ্ছে না। সারা দিন আরজি কর কাণ্ড ছাড়া আর কিছু নিয়ে ভাবছি না। আমি শোকাহত, হতাশ, রাগ সামলাতে পারছি না, বিরক্ত হয়ে যাচ্ছি’।

  
 ⁠

তিনি প্রতিবাদের স্বরকে আরও জোরালো করার আবেদন জানান। বলেন, “হাতজোড় করে অনুরোধ করছি, আপনারা কেউ রাস্তা ছাড়বেন না। এই ঘটনার বিচার না পাওয়া পর্যন্ত আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। মানুষের বাড়িতে যাঁরা রান্না করেন, যাঁরা চাষের কাজের সঙ্গে যুক্ত, সকলকে আমি বলছি, রাস্তা ছাড়বেন না”।