দাদার জন্মদিনে প্রকাশ্যে এল বোন! মেয়ের ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন শুভশ্রী

Avatar

Published on:

দাদার জন্মদিনে প্রকাশ্যে এল বোন! মেয়ের ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন শুভশ্রী

দেখতে দেখতে চার বছর পার করে ফেলল রাজ-শুভশ্রীর ছেলে ইউভান। আজ তার জন্মদিন। এখন বড় দাদা হয়েছে সে। এদিন ছেলের জন্মদিনে ইউভানের সঙ্গে ইয়ালিনির ছবিও দিয়ে বিশেষ মুহূর্ত শেয়ার করে নিলেন শুভশ্রী।

এতদিন কবে ইয়ালিনিকে সামনে আনবে এই তারকা দম্পতি সেই নিয়ে কৌতূহলের অন্ত ছিল না অনুরাগীদের মনে। এবার ছেলের জন্মদিনে ভক্তদের সেই আশা পূর্ণ করলেন অভিনেত্রী। দুই ভাই বোনের মিষ্টি ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

   
 ⁠

ছবিতে দেখা যাচ্ছে দাদার কোল ঘেঁষে বসে একরত্তি ইয়ালিনি। তার মুখ যেন পুরো ইউভান বসানো।ছোটবেলায় ঠিক যেমনটা দেখতে ছিল তাকে। ঠিক তেমনই দেখতে। কোঁকড়ানো চুল। ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “শুভ জন্মদিন দাদা। আমি তোমায় খুব ভালবাসি”। অভিনেত্রী পার্নো মিত্র লেখেন,”সকাল সকাল এত মিষ্টি ছবি”।

  
 ⁠

এতদিন মেয়েকে প্রকাশ্যে না আনার বিশেষ কারণ জানিয়েছিলেন শুভশ্রী। বলেছিলেন, “ইয়ালিনিকে একদম ইউভানের মতো দেখতে। ওকে এখন কেউ দেখে বুঝতে পারবেন না ইয়ালিনি না ইউভান। দুই ভাই বোনকে একেবারে এক রকম দেখতে। তাই এখনই ওকে প্রকাশ্যে আনতে চাইছি না। একটু চুলটা বড় হোক। একটু মেয়েদের মতো দেখতে হোক তার পর সবার সামনে ওকে নিয়ে আসব। ওর চুলগুলোও একেবারে কোঁকড়ানো। যেমনটা ইউভানের ছোটবেলায় ছিল। তাই অপেক্ষা করছি। এখন একটু ছেলেদের মতো দেখতে লাগে। আর একটু বড় হয়ে যাক। সবাই ওকে দেখতে পাবে”। এবার সেই অপেক্ষার অবসান হল।