শাশুড়ি ছিল ঐশ্বর্যর অনুপ্রেরণা! পরিবারের জন্য এই কাজ করতেও রাজি ছিলেন বিশ্ব সুন্দরী

Avatar

Published on:

শাশুড়ি ছিল ঐশ্বর্যর অনুপ্রেরণা! পরিবারের জন্য এই কাজ করতেও রাজি ছিলেন বিশ্ব সুন্দরী

বর্তমানে ঐশ্বর্যর সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক ভালো যাচ্ছে না। কিন্তু এক সময়ে ছেলের বউয়ের ভুয়সী প্রশংসা শোনা গিয়েছিল জয়ার গলায়। এমনকি শোনা যায় ঐশ্বর্যও নাকি শাশুরির মতোই হতে চেয়েছিলেন।

জানা যায়, এক সাক্ষাত্‍কারে জানিয়েছিলেন তাঁর জীবনের অনুপ্রেরণা হেমা মালিনি এবং তাঁর শাশুড়ি মা জয়া বচ্চন। ঐশ্বর্য বলেন,”কোনও একটা চরিত্রে অভিনয়ের জন্য আমার শ্বশুরবাড়ির সদস্য এবং স্বামী ও মেয়ে লজ্জিত হন তাহলে আমি তেমন কাজ করতে চাই না”।

   
 ⁠

যদিও এখন সেই সব বিষয় অতীত। শ্বশুর বাড়ির সঙ্গে সম্পর্ক একেবারে তলানিতে। আলাদা থাকছেন অভিষেকের থেকে। সামাজিক অনুষ্ঠানে দেখা হলেও এড়িয়ে কাছে উভয়পক্ষই।

  
 ⁠

তবে শোনা যাচ্ছে, ঐশ্বর্য নাকি সমস্যা মেটাতে চাইছেন। এই বিষয়ে উদ্যোগীও হয়েছেন তিনি। শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি। তবে জয়াই নাকি তিক্ততা মেটাতে আগ্রহ প্রকাশ করছেন না।

বরাবরই ভীষণ মুডি জয়া বচ্চন। বাড়িতে তিনি যা বলবেন সেটাই শেষ কথা। সকলে সেই কথা মেনে চলতে বাধ্য। এমনকি খোদ বিগ বিও সমঝে চলেন তাকে। বাইরে খুব একটা হাসতে দেখা যায় না জয়া বচ্চনকে। সাংবাদিক থেকে শুরু করে পরিচালকরাও পর্যন্ত তার মুড বুঝে চলার চেষ্টা করেন।