গনেশ বিসর্জনে মায়ের সঙ্গেই গেলেন রণবীর, অনুপস্থিত আলিয়া! কাপুর পরিবারে কি ভাঙনের ইঙ্গিত?

Avatar

Published on:

গনেশ বিসর্জনে মায়ের সঙ্গেই গেলেন রণবীর, অনুপস্থিত আলিয়া! কাপুর পরিবারে কি ভাঙনের ইঙ্গিত?

দু’বছর হয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে হয়েছে। এর আগে ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন এই তারকা জুটি। কিন্তু শোনা যাচ্ছে এর মধ্যেই নাকি তাদের সংসারে অশান্তি লেগেছে। এমনকি বেশ কিছু ফ্রেমবন্দি হওয়া ভাইরাল মুহূর্ত যেন সেই ইঙ্গিত দেয়।

নীতু কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্কও খুব একটা মসৃণ নয় বলে গুঞ্জন উঠেছিল। আবার রণবীরের সঙ্গেও দূরত্ব বজায় রেখে হাঁটতে দেখা গিয়েছে আলিয়াকে। সব মিলিয়ে কোথাও গিয়ে যেন কাপুর পরিবারের অন্দরমহলের সমীকরণ নিয়ে কৌতুহল সর্বত্র।

   
 ⁠

মায়ের হাত ধরেই অধিকাংশ সময় চলেন রণবীর কাপুর। আলিয়া থাকেন আগে কিংবা পিছনে। যা নিয়ে নেটিজ়েনদের মনে প্রশ্ন বিস্তর। আর এবার গণপতি পুজোর ছবি হল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  
 ⁠

গণপতি বাপ্পার পুজোতেও সেই ছবি দেখা গেল। রণবীর কাপুরকে দেখা গেল নীতু কাপুরের সঙ্গে প্রতিমা বিসর্জন দিলেন। কিন্তু আলিয়াকে দেখা গেল না। আর এই নিয়েই জল্পনা।

যদিও কিছু দিন আগে আলিয়া বলেছিলেন, “রণবীরকে নিয়ে কয়েক ডজন লেখা বেরিয়েছে যে ওর স্বভাব কতটা খারাপ, এই, সেই! আমি তো অবাক। দুনিয়ায় এত কিছু ঘটছে, যা নিয়ে লেখা দরকার। তা না করে দু’জন মানুষের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এত কাটাছেঁড়া চলছে”।