মাতৃ দিবসে মেয়ের বদলে কার ছবি দিলেন প্রিয়াঙ্কা? তুমুল হইচই সোশ্যাল মিডিয়া জুড়ে

Avatar

Published on:

মাতৃ দিবসে মেয়ের বদলে কার ছবি দিলেন প্রিয়াঙ্কা? তুমুল হইচই সোশ্যাল মিডিয়া জুড়ে

মাতৃদিবসে ছবি পোস্ট বিপত্তিতে প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ে মালতীর বদলে অন্য শিশুর ছবি পোস্ট করে দিলেন অভিনেত্রী। এদিকে ভুল চোখে পড়তেই তড়িঘড়ি সোশ্যাল মিডিয়া থেকে সরানো হল সেই ছবি। কিন্তু কেন হল এমন ভুল?

রবিবার মাতৃ দিবস উপলক্ষে সবাই মাকে নিয়ে নয়ত সন্তানদের নিয়ে ছবি পোস্ট করেছেন। এর মধ্যে বহু তারকারাও ছিলেন। তেমনই মেয়েকে নিয়ে ছবি দিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু ছবি পোস্ট হতেই দেখা যায় সেই ছবি মালতীর নয়। বরং অন্য এক শিশুর। আর এই ঘটনা চোখে পড়তেই প্রিয়াঙ্কা ইনস্টাগ্রাম থেকে মুছে দিলেন সেই ছবি।

   
 ⁠

অনেকেরই মনে করছেন ছবিটি প্রিয়াঙ্কার ভাসুর জো জোনাসের মেয়ের ছবি। কিন্তু হঠাৎ কেন ভাসুরের মেয়ের ছবি দিতে গেলেন মাতৃদিবসে? তা নিয়ে এর মধ্যেই শুরু হয়েছে জলঘোলা। অনেকেরই ধারণা অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভুলবশত তাঁর টিম থেকে এই পোস্ট হয়ে যায়।

  
 ⁠

প্রিয়াঙ্কা চোপড়া দেশ ছেড়ে বিদেশে গিয়ে জমিয়ে সংসার করছেন। তবে দেশীয় রীতিনীতি কিছুই ভোলেননি তিনি। ইতিমধ্যেই দেশে এসে ফারহান আখতারের সঙ্গে দেখা করেছেন পিগি চপস। সূত্রের খবর, ফারহানের বাড়িতে গিয়ে দেখা করেন তিনি। জানা যাচ্ছে, পরিচালকের বহু প্রতীক্ষিত ছবি জি লে জারা নিয়ে কথা হয়েছে তাঁদের মধ্যে।