সব আশায় জল! স্বপ্নেও এমনটা ভাবতে পারেননি করিনা, হঠাৎ কী হল?

Avatar

Published on:

প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ! বাকিংহাম মার্ডারস মুক্তি পেতেই কী বললেন করিনা কাপুর খান?

ক্রু-এর সাফল্যের পর, সবাই অপেক্ষায় ছিল করিনা কাপুর খানের দ্য বাকিংহাম মার্ডারস ছবির। শুক্রবার মুক্তি পেয়েছে সেই ছবি। কিন্তু উত্তেজনা যতটা ছিল সেই রূপ ফল মিলল না। হতাশ দর্শক থেকে নির্মাতারাও ।

জানা গিয়েছে ,গোটা ভারতে প্রায় ১৩০০টি শো চলছে ছবির। সবচেয়ে বেশি শো চলছে দিল্লি ও তাঁর উপকণ্ঠে (এনসিআর)। শোর সংখ্যা ৩৬৬টি। এ ছাড়াও মুম্বই, আহমেদাবাদ ও লখনউয়েও বিপুল সংখ্যক শো মুক্তি পেলেও ছবির বক্স অফিসে আয় মোটেও ভাল নয়।

   
 ⁠

প্রথম দিনে এই ছবির আয় মাত্র ৩৭ লক্ষ টাকা, করিনার কেরিয়ারের ইতিহাসে এত খারাপ পারফরম্যান্স এই প্রথম বার। সকলেই আশা করেছিলেন বক্স অফিসে এই ছবি ঝড় তুলবে। কিন্তু এই অবস্থায় হতাশ সকলে।

  
 ⁠

এই ছবিতে করিনাকে একজন পুলিশ গোয়েন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ট্রেলরে দেখা গেছে, এক শিশু-হত্যাকারীকে খুঁজে বের করার দায়িত্ব দেওয়া হয়েছিল করিনাকে।

হানসাল মেহতা পরিচালিত এবং অসীম অরোরা, কাশ্যপ কাপুর এবং রাঘব রাজ কাক্কর রচিত, দ্য বাকিংহাম মার্ডার্সে করিনা ছাড়াও অভিনয় করেছেন রণবীর ব্রার, অ্যাশ ট্যান্ডন এবং কিথ অ্যালেন। প্রযোজনা করেছেন শোভা কাপুর, একতা কাপুর। প্রসঙ্গত উল্লেখ্য এই ছবির মধ্যে দিয়ে প্রযোজনায় হাতে খড়ি হল করিনা কাপুরের।

দ্য বাকিংহাম মার্ডারস ছবিতে তার চরিত্রটি ইস্টটাউন মেরে কেট উইন্সলেটের ভূমিকা থেকে অনুপ্রাণিত। জসমিত ভামরা (করিনা কাপুর) একজন গোয়েন্দা এবং মা যিনি তার নিজের সন্তানকে হারানোর পরে, বাকিংহাম শায়ারে একটি ১০বছর বয়সী শিশুর হত্যার তদন্ত করতে আসে।