স্বামীর জন্যই একাধিক কাজ হাতছাড়া! দীপঙ্করের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ দোলেন রায়ের

Avatar

Published on:

স্বামীর জন্যই একাধিক কাজ হাতছাড়া! দীপঙ্করের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ দোলেন রায়ের

দুজনের বয়সের পার্থক্য ২৬ বছর। কিন্তু তাও প্রেম অটুট এখনও। বয়স কোনও ভাবেই বাধা হয়ে দাঁড়ায়নি এই দম্পতির কাছে। দীপঙ্কর দে এবং দোলন রায়, অসম বয়সী জুটি হলেও সুখী জুটি হিসেবেই পরিচিত ইন্ডাস্ট্রিতে। তাঁর সঙ্গে বিয়ে হওয়াতে অভিনেত্রীর লাভ হয়েছে নাকি ক্ষতি? এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীদের কু প্রস্তাব দেওয়া, কাজ পাইয়ে দেওয়ার নাম করে অশালীন ব্যবহার করার মত একের পর এক অভিযোগ সামনে এসেছে। এই পরিস্থিতিতে কি কখনও পড়তে হয়েছিল দোলন রায়কে? নাকি দীপঙ্কর দের স্ত্রী হওয়ার সুবাদে অগ্রাধিকার পেয়েছেন তিনি?

   
 ⁠

অভিনেত্রী জানান, “দীপঙ্করের সঙ্গে আমার সম্পর্ক ১৯৯৭ সাল থেকে। এই সম্পর্কের খবর বাইরে আসার পর লাভের চেয়ে ক্ষতিই হয়েছে বেশি। অনেকেই ভেবে নিয়েছেন দীপঙ্করই আমার জীবনকে এবার থেকে নিয়ন্ত্রণ করবে। এই কারণে প্রচুর কাজ হাতছাড়া হয়েছে”।

  
 ⁠

কুপ্রস্তাব পাওয়ার প্রসঙ্গে অভিনেত্রী জানান, “কু প্রস্তাব নিজে সামলানোর ক্ষমতা আমার ছিল। তবে এই কুপ্রস্তাব দানকারী মানুষও আমার কাছে পৌঁছায়নি এটা ভেবে যে দীপঙ্করের সঙ্গে আমার সম্পর্ক আছে। পাশাপাশি এটাও ঠিক ইন্ডাস্ট্রির প্রভাবশালী অভিনেতার মতো ও আমায় কোনও ছবিতে নেওয়ার জন্য কাউকে জোর করবেই না কোনওদিন। এটা ওর স্বভাববিরুদ্ধ। তাই ওর প্রেমিকা হওয়ার সুবাদে আমি অভিনয়ের সুযোগ পেয়েছি এটা ভাবারও কোনও কারণ নেই। দিন বদলেছে সময়ের সঙ্গে একটাই প্রাপ্তি দীপঙ্করের স্ত্রী এই পরিচয় পাওয়ার পরে মানুষের চোখে অনেক বেশি সম্মান দেখতে পাই। এতেই আমি সন্তুষ্ট”।