কঙ্গনা রানাওয়াতের ফেরানো প্রস্তাব লুফে নিয়েই রাতারাতি স্টার অনুষ্কা! কোন ছবি নিয়ে ঘটেছিল এই কাণ্ড?

Avatar

Published on:

কঙ্গনা রানাওয়াতের ফেরানো প্রস্তাব লুফে নিয়েই রাতারাতি স্টার অনুষ্কা! কোন ছবি নিয়ে ঘটেছিল এই কাণ্ড?

বর্তমানে কাজের থেকে বিরতি নিলেও, এক সময়ে চুটিয়ে কাজ করে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন অনুষ্কা শর্মা। তার প্রত্যেকটি ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে। জানা যায় কঙ্গনা রানাউতের ফিরিয়ে দেওয়া একটি ছবি করে ব্যাপক সাফল্য পেয়েছেন বিরাট-পত্নী।

জানা যায়, সালমান খান বাজরাঙ্গি ভাইজান এবং সুলতানের জন্য প্রথমে প্রস্তাব নিয়ে গিয়েছিলেন কঙ্গনার কাছে। কিন্তু গল্পের প্লট পছন্দ না হওয়ায় প্রস্তাব ফিরিয়ে দেন কঙ্গনা। এরপর সুলতানের প্রস্তাব যায় অনুষ্কার কাছে।

   
 ⁠

‘সুলতান’ছবিতে সলমনের সঙ্গে অনুষ্কার রসায়ন নজর কেড়েছিল। অনুষ্কার কেরিয়ারে এটি একটি অন্যতম ছবি বলে মনে করা হয়। বক্স অফিসে সাড়া ফেলেছিল আলি আব্বাস জ়াফর পরিচালিত এই ছবি। মুক্তির প্রথম দিনেই এই ছবি ২০৬ কোটি টাকার ব্যবসা করেছিল। প্রথম পাঁচ দিনে বক্স অফিসে এর সংগ্রহ ছিল ৩২৮ কোটি টাকা।

  
 ⁠

প্রসঙ্গত, এক অনুষ্ঠানে তিনি জানিয়েছিলেন, তিনি শাহরুখ খান , আমির খান এবং সালমান খানকে একসঙ্গে কোনও ছবিতে পরিচালনা করতে চান। কঙ্গনা বলেন, “তিন খানের সঙ্গেই একটি ছবি প্রযোজনা ও পরিচালনা করতে চাই। এবং আমি তাদের প্রতিভাবান দিকটিও দেখাতে চাই, যেখানে তারা অভিনয় করতে পারে, এবং দেখতেও ভাল। এবং তারা এমন কিছু করতে পারে, যা সমাজের জন্য খুবই তাৎপর্যপূর্ণ। আমি এমন একটি চলচ্চিত্র নির্মাণ করতে চাই। কারণ আমি মনে করি তারা সবাই খুব প্রতিভাবান”।