সন্তান জন্মের পরেই বড় সিদ্ধান্ত! ঐশ্বর্যর দেখানো পথেই হাঁটলেন দীপিকা

Avatar

Published on:

সন্তান জন্মের পরেই বড় সিদ্ধান্ত! ঐশ্বর্যর দেখানো পথেই হাঁটলেন দীপিকা

দুই থেকে তিন হয়েছেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। শনিবার দু’জনই পৌঁছেছিলেন মুম্বইয়ের একটি প্রসিদ্ধ হাসপাতালে। সেখানেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এরপরেই একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। এবার জন্মের কয়েকদিনের মধ্যেই এক সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন দীপিকা। ঐশ্বর্য রাইয়ের দেখানো পথেই হাঁটছেন দীপিকা।

সন্তান প্রসবের পর কোনও রকম ন্যানি রাখতে পছন্দ করেননি ঐশ্বর্য। নিজের হাতে সদ্যজাতের যাবতীয় কাজ করে মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিয়েছিলেন তিনি। এবার সেই পথে হাঁটতে চলেছেন দীপিকাও। তিনিও ন্যানি রাখার বিপক্ষেই। নিজেই দেখাশোনা করবেন মেয়ের।

   
 ⁠

জানা যাচ্ছে, রণবীর কাপুর-আলিয়া ভাট অথবা বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মতো এখনই মেয়ের ছবি সামনে আনবেন না দীপিকা ও রণবীর।শোনা যাচ্ছে আপাতত মাস ছয়েকের ব্রেক নিয়েছেন দীপিকাও। মেয়েকে বড় করে তোলাই এখন একমাত্র লক্ষ্য তাঁর।

  
 ⁠

নায়িকা ইতিমধ্যেই তাঁর সন্তানের জন্য নার্সারি তৈরি করেচেন। সদ্যজাত সন্তানকে নিয়ে সেখানেই থাকবেন তিনি। সূত্রের খবর, মা হওয়ার পর মাস কয়েকের বিরতিতে থাকবেন দীপিকা পাড়ুকোন। সেই সময়টুকু শুধু সন্তানের সঙ্গেই কাটাতে চান অভিনেত্রী। তার পর ২০২৫ সালের মার্চ মাস থেকে কাজে ফিরবেন।