মুখে মিষ্টি হাসি, কনের সাজে স্নিগ্ধ হিনা! ক্যান্সারের তৃতীয় স্টেজে কেমন আছেন তিনি?

Avatar

Published on:

মুখে মিষ্টি হাসি, কনের সাজে স্নিগ্ধ হিনা! ক্যান্সারের তৃতীয় স্টেজে কেমন আছেন তিনি?

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন হিনা খান। তৃতীয় পর্যায়ে রয়েছেন এই মারণ রোগের। চিকিৎসা চলছে তার। কেমো নেওয়ার আগে নিজের চুল দান করেছিলেন অভিনেত্রী। সম্পূর্ণ ন্যাড়া হওয়ার ভিডিও দিয়েছিলেন। শরীর চর্চা করার ভিডিও দিয়েছিলেন তিনি। এবার দিলেন নব বধূর বেশে ছবি। এই ছবিতে অপূর্ব লাগছে তাঁকে।

মার্জার সরণিতে হেঁটেছেন অভিনেত্রী। পরনে লাল রঙের লেহঙ্গা চোলি। মাথায় লাল ঘোমটা। সঙ্গে মানানসই গয়না। সব মিলিয়ে যেন নববধূর বেশে হিনা। তাঁকে দেখে চোখ ফেরানো দায়। অভিনেত্রীর মুখে লেগে রয়েছে মিষ্টি হাসি।

   
 ⁠

ক্যাপশনে অভিনেত্রী লেখেন,”আমার বাবা বলতেন, সব সময়ে মনের জোর রাখবে। বেশি কান্নাকাটি করবে না। নিজের সমস্যার কথা খুব বড় করে দেখানোর মধ্যে কোনও কৃতিত্ব নেই। নিজের জীবনের নিয়ন্ত্রণ নিজের হাতেই”।

  
 ⁠

তাঁর সংযোজন, “এই জন্যই আমি ফলাফল নিয়ে ভয় পাওয়া বন্ধ করে দিয়েছি। আমার নিয়ন্ত্রণে যা আছে, সেটুকুই আমি করতে পারব। বাকি আমি আল্লাহ-র উপর ছেড়ে দিয়েছি। ঈশ্বর আমাদের চেষ্টা দেখেন, প্রার্থনা শোনেন। সত্যিই এই লড়াই সহজ ছিল না। কিন্তু আমি জানতাম, থামলে চলবে না।”

কিছুদিন আগে শরীর চর্চার মিডিও দিয়েছিলেন তিনি। তাতে দেখা যাচ্ছে, বৃষ্টির মধ্যেও ছাতা মাথায় শরীরচর্চা করতে জিমে গিয়েছেন হিনা। ক্যাপশনে লিখেছেন, “সুস্থ জীবনযাপন বজায় রাখতে যে কোনও ধরনের শরীরচর্চা করা খুব জরুরি। বিশেষ করে, শারীরিক অসুস্থতার সময়ে এটা আরও জরুরি। নিয়মিত শরীরচর্চা করলে শারীরিক ভাবে নিজেকে যথেষ্ট শক্তিশালী মনে হয়। পাশাপাশি, মানসিক সুস্থতাও বজায় থাকে”।