শহরে উত্তাল পরিস্থিতি! মানসিক শান্তি পেতে কোথায় ছুটলেন ইমন?

Avatar

Published on:

শহরে উত্তাল পরিস্থিতি! মানসিক শান্তি পেতে কোথায় ছুটলেন ইমন?

তিলোত্তমার বিচারের দাবিতে উত্তাল গোটা দেশ। সকলেই চাইছেন দোষীদের ফাঁসি। গায়িকা ইমন চক্রবর্তীও এই নিয়ে সরব হয়েছিলেন। সম্প্রতি গিয়েছে তাঁর জন্মদিন। সেই সময় কোনও রকম ভাবে তা পালন করা হয়নি। এবার খানিকটা ছুটি নিয়ে বেরিয়ে পড়লেন।

প্রত্যেকবারই তাঁর ছাত্রছাত্রীরা ইমনের জন্য জন্মদিনে আয়োজন করে। কিন্তু এবার তিনি বলেছিলেন যেন কিছু আয়োজন করা না হয়। গায়িকা বলেন, “এই বছর আমি ওদের বলেছি, কিছু করতে হলে যেন অল্পের মধ্যে করে। ক্লাসে ওরা খুব সুন্দর করে গান এবং কবিতার মাধ্যমে আমাকে চমকে দিয়েছে”।

   
 ⁠

কিন্তু স্বামী নীলাঞ্জন ইমনের জন্য সারপ্রাইজ ঠিক করেই রেখেছিল। ইমনকে নিয়ে কাশ্মীরে গিয়েছেন তিনি। পাহাড়ি রাস্তায় ঘোড়ার পিঠে, সবুজ ও প্রকৃতির স্বাদ উপভোগ করছেন তাঁরা। পাহাড়ের বরফচূড়ায় দাঁড়িয়েও ছবি তুলেছেন।

  
 ⁠

দিন কয়েক আগে আরজি কর নিয়ে সরব হয়ে ইমন সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা দিয়ে বলেন, “নমস্কার আমি ইমন, আমার সঙ্গে রয়েছে টিম। আমরা মেয়েদের সম্মানের জন্য, তাঁদের সম্মান রক্ষার্থে প্রতিটা মেয়ে আজ পথে নামছে। আমরা কীভাবে আজ অনুষ্ঠানটা করছি! আমরা অনুষ্ঠানটা করছি কারণ এটা আমাদের কাজ। আমাদের শিল্পীদের কাজ”।

তিনি আরও বলেন, “আমরা যাঁরা গানবাজনা করি, মঞ্চে উঠে গান করা, স্টুডিওতে গিয়ে গান করা, অভিনয় করা, সেটা যাই বলবেন না কেন, কাজটা আমাদের করতেই হবে। তাই কোনও বক্তব্য রাখার আগে আমরা যদি একটু সহানুভুতিশীল হই, আমার মনে হয় সেটা সকলের জন্যই ভাল। আপনারাও ভাল থাকুন, শিল্পীদেরও ভাল থাকতে দিন”।