গাছের মধ্যে কিলবিল করছে অগুনতি সাপ! ভিডিও দেখে শিহরিত নেটদুনিয়া

Avatar

Published on:

গাছের মধ্যে কিলবিল করছে অগুনতি সাপ! ভিডিও দেখে শিহরিত নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় এমন সমস্ত ভিডিও মাঝে মাঝে ভাইরাল হয় যা দেখে একেবারে শিউরে উঠতে হয়। এই হাড় হিম করা ভিডিও দেখে চমকে যান দর্শকরাও। আর এই ধরনের ভিডিও পোস্ট হওয়া মাত্রই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এবার তেমনই এক হাড় হিম করা ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে একটি গাছের মধ্যে গিজগিজ করছে সাপ। একে অপরকে জড়িয়ে পেঁচিয়ে রয়েছে। গাছের ডালের সঙ্গে সাপেদের দেহের রং একেবারে মিশে গিয়েছে। ভিডিও দেখে শিহরিত হয়েছেন নেটিজেনরা।

   
 ⁠

ভিডিওতে দেখা যাচ্ছে, সাপগুলি এমনভাবে একে অপরের সঙ্গে জড়িয়ে আছে যা দেখে বোঝা যাচ্ছে না সেখানে ঠিক কতগুলি সাপ রয়েছে। সাপেদের মধ্যে কেউ কেউ আবার ফণা তুলেও রয়েছে। এই দিকে মাটিতেও এক-দুটি সাপকে পড়ে থাকতে দেখা গিয়েছে।

  
 ⁠

কিছুদিন আগেই কর্নাটকের এক বাড়িতেই ৯ ফুট লম্বা সাপের দেখা মিলেছিল। ভিডিওতে দেখা গিয়েছে, ঘরের ভিতর একটি ট্রাঙ্কের মধ্যে গুটিয়ে রয়েছে কুচকুচে কালো রঙের কোবরা। ট্রাঙ্ক খুলতেই দেখা যায় জিভ নাড়ছে সে। তখনই তাঁরা বন দপ্তরে খবর দেন। আর খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হন আগুম্বে রেইনফরেস্ট রিসার্চ স্টেশনের কর্মীরা।

সাপ উদ্ধারকারীরা বিছানার উপরে উঠে স্নেকস্টিক দিয়ে সাপটিকে নামিয়ে এনে একটি কাপড়ের ব্যাগে ঢোকায়। কোবরাটিকে ফণা তুলতেও দেখা যায়। তারপর এই সাপটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। এরপরেই উদ্ধারকারীরা এলাকাবাসী ও বাড়ির সদস্যদের সাবধান ও সচেতন থাকার পরামর্শ দেন।