করিনার উপর জোর খাটিয়েই এই কাজ করেছিলেন রাকেশ রোশন! এত বছর পর প্রকাশ্যে ভয়ংকর তথ্য

Avatar

Published on:

করিনার উপর জোর খাটিয়েই এই কাজ করেছিলেন রাকেশ রোশন! এত বছর পর প্রকাশ্যে ভয়ংকর তথ্য

‘কহো না পেয়ার হে’ সিনেমা সে সময় ঝড় তুলেছিল দর্শকদের মনে। পর্দায় হৃত্বিক রোশন এবং আমিশা প্যাটেলের প্রেম দেখে মুগ্ধ হয়েছিল দর্শক মহল। তবে জানেন কি প্রথমে আমিশা পাটেল নয় কারিনা কাপুরকে ভাবা হয়েছিল নায়িকার চরিত্রে।

জানা যায় প্রথমে কহো না পেয়ার হ্যায় সিনেমাতে হৃত্বিক রোশনের বিপরীতে করিনা কাপুরকে নেওয়ার কথা ঠিক হয়েছিল। যাবতীয় কথাবার্তা ও হয়ে গিয়েছিল। সমস্ত কিছু ঠিকই ছিল। কিন্তু শেষ মুহূর্তে পিছিয়ে আসেন নায়িকা। প্রস্তাব নাকচ করে দেন তিনি। এই বিষয়ে অবশ্য এক সাক্ষাৎকারে তার বিস্তারিত কারণ জানিয়েছেন অভিনেত্রী।

   
 ⁠

এক সাক্ষাৎকারে এই ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পেছনে বিস্ফোরক তথ্য জানিয়েছিলেন করিনা কাপুর। তিনি বলেন, “ওই ছবিটি তৈরি হয়েছিল হৃতিকের জন্য।রাকেশ রোশন পাঁচ ঘণ্টা ব্যয় করতেন হৃতিকের ফ্রেমের জন্য। কিন্তু পাঁচ সেকেন্ডও দেননি আমিশার ক্ষেত্রে! তাই অমিশাকে ভালো দেখতে লাগেনি। চোখের নিচে কালো দাগ, ব্রণ পর্যন্ত বোঝা গিয়েছিল।”

  
 ⁠

অভিনেত্রীর মতে, এই ছবিতে অভিনয় করলে হয়ত তারকা হয়ে যেতেন তাড়াতাড়ি , তবে অভিনেত্রী হতে পারতেন না। তাঁর কথায়, “আমি গর্বিত যে ওই ছবিতে আমি ছিলাম না। তাতে হৃতিকের সঙ্গে আমার সম্পর্ক খারাপ হয়নি। আমরা দুটো ছবি করেছি একসঙ্গে। ও আমার ভালো বন্ধু।”