পরীক্ষা দিয়েই বাবার শেষকৃত্য করতে শ্মশানে ছুটেছিলেন! কঠিন লড়াইয়ের গল্প বললেন পল্লবী

Avatar

Published on:

পরীক্ষা দিয়েই বাবার শেষকৃত্য করতে শ্মশানে ছুটেছিলেন! কঠিন লড়াইয়ের গল্প বললেন পল্লবী

বাংলা টিভি সিরিয়ালের অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় মুখ পল্লবী শর্মা, যাকে বেশিরভাগ লোকই জবা বলে চেনেন। বর্তমানে নিম ফুলের মধু সিরিয়ালে জমিয়ে অভিনয় করছেন তিনি। সেখানে তার চরিত্রের নাম পর্না। সিরিয়ালের মতোই তার বাস্তব জীবনেও কষ্টে মোড়া।

ছোটোবেলাতেই বাবা মা কে হারিয়েছেন অভিনেত্রী। বড় হয়েছেন পিসির কাছে। এরপর বছর দুয়েক আগে পিসিকেও হারিয়েছেন। এখন আপাতত একাই থাকেন তিনি। তবে দাদা, বৌদি ও একটি ছোট ভাইজি রয়েছে তাঁর।

   
 ⁠

জানা যায়, যখন ক্লাস টুতে পড়তেন তিনি তখনই তাঁর মায়ের ব্রেন টিউমার ধরা পড়ে। এরপর তখনই মারা যান তার মা। পিসির কাছেই মানুষ হতে থাকেন তিনি। এরপর বোর্ড পরীক্ষার সময় তাঁর বাবা অসুস্থ হয়ে পড়েন। পরীক্ষার আগের দিন তিনিও মারা যান। ওই অবস্থাতেই যান পরীক্ষা দিতে। আর তারপর স্কুল থেকে ফিরে বাবার পরলৌকিক কাজ করতে শ্মশান যান।

  
 ⁠

খুব ছোট বয়সে আপন মানুষদের হারিয়ে ফেলায় সিরিয়ালের পর্ণার মতো তিনিও পরিবারকে আঁকড়ে ধরে বাঁচতেই ভালোবাসেন। তাঁর কাছে পরিবারের দাম অনেকখানি। অভিনেত্রী চান এমন কাউকে বিয়ে করতে যেই পরিবারে গেলে তিনি আবার হারানো ভালোবাসা ফিরে পাবেন।

বর্তমান যুগে ছোট পর্দা থেকে বড় পর্দায় পাড়ি দেওয়ার ইঁদুর দৌড়ে ছুটে চলেছেন অভিনেতা অভিনেত্রীরা। সিনেমায় ব্রেক পাওয়ার জন্য কার্যত মুখিয়ে রয়েছেন তারা। তবেই সবকিছুর মধ্যেও ভালো অভিনয় এবং সুন্দরী হওয়া সত্বেও পল্লবী শর্মা এখনো ছোট পর্দাতেই নিজেকে সীমাবদ্ধ রেখেছেন। কেন তিনি বড় পর্দার দিকে ঝুঁকছেন না? সুযোগ পাচ্ছেন না নাকি অন্য কোন কারণ রয়েছে এর পেছনে?

এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, “শেষ পাঁচ বছর আমি কে আপন কে পর করেছি। তারপরেও চ্যানেল কনট্র্যাক্টে ছিলাম, সেটা শেষ হয়েছে আমি এখানে নিম ফুলের মধু শুরু করেছি। সেইভাবে সুযোগ-সময় কোনওটাই হয়ে ওঠেনি। সেটা পেলে ভবিষ্যতে নিশ্চয়ই করব”।

অভিনেত্রীর সংযোজন, “আমি সুযোগ পাইনি। কারণ যেদিন থেকে সিরিয়ালের যাত্রা শুরু করেছি, আমি চ্যানেলের সঙ্গে চুক্তিতে থেকেছি, ফাঁকা সময়ই পাইনি। আমার পক্ষে বেরিয়ে গিয়ে অন্য প্রোজেক্টে হাত দেওয়ার সময় হয়নি। একটা প্রোজেক্ট শুরু হওয়ার পর সময় হাতেও থাকে না যে একটা ছবি করব বা ওয়েব সিরিজ করব”।