নিজের সদ্যজাতকে নিয়ে একী মন্তব্য করে বসলেন দীপিকা? মা হওয়ার পর অদ্ভুত অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

Avatar

Published on:

নিজের সদ্যজাতকে নিয়ে একী মন্তব্য করে বসলেন দীপিকা? মা হওয়ার পর অদ্ভুত অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

দুই থেকে তিন হয়েছেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। মুম্বইয়ের একটি প্রসিদ্ধ হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এরপরেই একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। এবার মা হওয়ার পর এক নতুন অভিজ্ঞতা শেয়ার করে নিলেন দীপিকা।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি রিল দিয়েছেন দীপিকা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলা সোফায় এলিয়ে ঘুমোচ্ছেন। হঠাৎই তাঁর ঘুম ভাঙছে এবং তিনি হাঁ করে দৌড়চ্ছেন। খাবারের সন্ধানে। হাঁ করেও রান্নাঘরে যাচ্ছেন, সেখানে খাবার তৈরি করছেন হাঁ করেই। তার পর টেবিলে বসে সামনে খাবারের থালা সাজিয়েও হাঁ করে রয়েছেন। ঠিক মতো তা মুখে তুলতে পারছেন না। অবশেষে যেই এক টুকরো খাবার মুখে দিয়েছেন অমনি ঢলে পড়ছেন ঘুমে। ঠিক যে ভাবে নবজাতক সব কিছু মুখে পুরে ফেলতে চায়, তেমনই।

   
 ⁠

ভিডিও আপলোড করে দীপিকা লেখেন, “যদি পূর্ণবয়স্ক মানুষ নবজাতকের মতো খাবার খেত”। তবে এই ভিডিওর মধ্যে দিয়ে তিনি ঠিক কী বোঝাতে চেয়েছেন তা নিয়ে সংশয়ে ভক্তমহল।

  
 ⁠

বাড়ি ফিরেই ইন্সটাগ্রামে নিজের বায়ো চেঞ্জ করেছিলেন দীপিকা। লিখেছিলেন, “ফিড, বার্প, স্লিপ, রিপিট”। যা বাংলায় করলে মানে দাঁড়ায় খাওয়াও, ঢেঁকুর তোলাও , ঘুম পাড়াও আবার সেই কাজটাই করো। এখন পুরোপুরি ভাবে মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চাইছেন অভিনেত্রী।